ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

ঢাকায় বসছে স্মার্টফোন-ট্যাবমেলা, থাকছে ছাড়-উপহার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-৩০ ১:৩৮:২৪ পিএম
সংবাদ সম্মেলনে অতিথিরা। ছবি: জি এম মুজিবুর

সংবাদ সম্মেলনে অতিথিরা। ছবি: জি এম মুজিবুর

ঢাকা: সর্বশেষ প্রযুক্তির আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে রাজধানীতে শুরু হতে যাচ্ছে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো (সামার)-২০১৯।’ আগামী ৪ থেকে ৬ জুলাই রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এ মেলা অনুষ্ঠিত হবে।

রোববার (৩০ জুন) রাজধানীর সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলনে জানানো হয়, স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এক্সপো মেকারের এটি দ্বাদশ আয়োজন। মেলায় নির্দিষ্ট কিছু পণ্যে থাকছে ছাড় এবং পণ্য কিনলে পাওয়া যাবে স্মার্ট উপহার।
 
এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, বরাবরের মতো মেলায় সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়ে হাজির হবে দেশি-বিদেশি সেরা স্মার্টফোন ব্র্যান্ডগুলো। এছাড়াও মেলায় স্মার্টফোন ও ট্যাবলেটের পাশাপাশি আনুষঙ্গিক গেজেটও পাওয়া যাবে।
 
৪ জুলাই বিকেল ৪টায় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হলেও মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে সকাল ১০টায়। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। 
 
এবারের মেলায় প্লাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে হুয়াওয়ে, অপ্পো এবং স্যামসাং। গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে ডিএক্স টেল ও ভিভো। আর সিলভার স্পন্সর হিসেবে রয়েছে মটোরোলা এবং পার্টনার অ্যাডুমেকার।
 
সংবাদ সম্মেলনে হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশ লিমিটেডের সেলস ডিরেক্টর জুনিয়র সালাউদ্দীন সানজি বলেন, স্মার্টফোনসহ মেলায় তরুণদের জন্য নতুন নতুন কিছু অফার পাওয়া যাবে।
 
স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব প্রোডাক্ট ফজলুল মুসাওইর চৌধুরী বলেন, মেলায় স্যামসাংয়ের নির্দিষ্ট কিছু পণ্যে থাকছে ৫০ শতাংশ ছাড়। এছাড়াও বিভিন্ন অফার থাকবে।
 
ডিএক্স টোল রিশিটেডের হেড অব রিটেইল অপারেশন জেএম হাসান সাইদ জানান, তাদের কিছু পণ্যেও ৫০ শতাংশ ছাড় থাকবে।
 
সংবাদ সম্মেলনে অপ্পো বাংলাদেশের মার্কেটিং ও পাবলিক রিলেশন ম্যানেজার ইফতেখার উদ্দীন সানি, ভিভো বাংলাদেশের অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার তানজীব আহমেদ, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ডিরেক্টর (টেলিকম বিজনেস) সাকিব আরাফাত উপস্থিত ছিলেন।
 
অনুষ্ঠানে জানানো হয়, এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। ইতোমধ্যে হওয়াওয়ে, অপ্পো, স্যামসাং, শাওমি, ভিভো, মটোরোলাসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে।
 
ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। বেশকিছু মডেলের স্মার্টফোন উন্মোচনও করা হবে। পাওয়া যাবে মোবাইল এক্সসরিজ।
 
মেলায় থাকছে প্লাটিনাম স্পন্সর প্যাভিলিয়ন, গোল্ড স্পন্সর প্যাভিলিয়ন এবং সিলভার স্পন্সর প্যাভিলিয়ন। এছাড়াও প্যাভিলিয়ন ও স্টল থাকবে। মূল্য ছাড়ের পাশাপাশি উপহার, গিফট বক্স, র‌্যাফেল ড্র এবং অন্যান্য প্রতিযোগিতার ব্যবস্থা রাখা হয়েছে।
 
প্রদর্শনীর সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেসবুক পেজ (facebook.com/STExpo) এবং অনলাইন পোর্টাল টেকশহরে (techshohor.com) পাওয়া যাবে।
 
এছাড়াও প্রতিদিনের আপডেট পেতে চোখ রাখুন মেলার ইভেন্ট পেজে (https://www.facebook.com/events/381947959080960/)। 
 
এ পেজে কনটেস্টে অংশগ্রহণকারীরা পাবেন আকর্ষণীয় পুরস্কার।
 
বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, জুন ৩০, ২০১৯
এমআইএইচ/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-06-30 13:38:24