ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

খুঁত থাকা ফোনের অর্থ ফেরত চেয়ে মিললো ১০ ফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২০ ১০:৫৫:২০ এএম
গুগলের পিক্সেল ৩ মডেলের ফোন। ছবি: সংগৃহীত

গুগলের পিক্সেল ৩ মডেলের ফোন। ছবি: সংগৃহীত

ঢাকা: গুগলের অত্যাধুনিক অ্যান্ড্রয়েড ফোন পিক্সেল ৩। তবে এ স্মার্টফোনেই খুঁত খুঁজে পেয়ে কোম্পানির কাছে অর্থ ফেরত চেয়েছিলেন এক ক্রেতা। বিনিময়ে যা মিললো তা অবাক করার দশা। 

চেতহজ নামে ভারতের এক যুবকের সামাজিক যোগাযোগ মাধ্যম রেডিটের পোস্ট থেকে দেশটির সংবাদ মাধ্যম জানায়, গুগলের পিক্সেল ৩ মডেলের ফোন কেনার পর তাতে তিনি খুঁত পেয়ে কর্তৃপক্ষের নজরে আনেন এবং ফোনটি ফেরত দিয়ে বিনিময়ে তিনি অর্থ ফেরত চান।

এ অবস্থায় কোম্পানি তাকে অর্থ ফেরত না দিয়ে একই মডেলের দশটি ফোন পাঠিয়ে দিয়েছে। যেগুলোর মূল্য প্রায় নয় হাজার মার্কিন ডলার।

তবে চেতহজ নামে নাছোড়বান্দা ওই ব্যবহারকারী ফোনগুলো রাখতে চান না। তিনি খুঁত থাকা ফোনটির পুরোমূল্য ফেরত চান। 

এ বিষয়ে গুগলের দৃষ্টি আকর্ষণের উদ্দেশে এক রেডিট ব্যবহারকারী তার পোস্টে লিখেছেন, প্রতিটি বড় কোম্পানিরই গ্রাহক পরিষেবায় কিছু সমস্যা থাকে। তবে গুগল সবসময়ই এ ব্যাপারগুলো জটিল করে তোলে।

বিষয়টি দ্রুত সমাধানের লক্ষ্যে রেডিটে গুগলের অফিসিয়াল অ্যাকাউন্টে কমেন্ট করছেন অনেকেই। আশা করা যাচ্ছে শিগগিরই এর সমাধান করবে বিশ্বের বৃহত্তর এ প্রযুক্তি কোম্পানি।

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
এসএ/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14