ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
bangla news

ডেল নোটবুকে অপারেটিং সিস্টেমে মাইক্রোসফটের আসল উইন্ডোজ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-৩১ ৯:০২:০৮ পিএম
ডেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. আতিকুর রহমান

ডেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. আতিকুর রহমান

ঢাকা: চলতি প্রান্তিক থেকে প্রতিটি ডেল কনজ্যুমার নোটবুকের অপারেটিং সিস্টেমে থাকবে মাইক্রোসফটের অরজিনাল (আসল) উইন্ডোজ। ফলে ক্রেতাদের পাইরেটেড অপারেটিং সিস্টেম নিয়ে কোনো দুঃশ্চিন্তা করতে হবে না। এতে করে নোটবুকের নিরাপত্তা ও পারফরমেন্স আরও উন্নত হবে।

রোববার (৩১ মার্চ) রাজধানীর একটি হোটেলে মিডিয়া নেটওয়ার্কিং সেশনে ডেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. আতিকুর রহমান গ্রাহকদের জন্য বিশেষ এ ঘোষণা দেন। 

অনুষ্ঠান থেকে বেশ কয়েকটি নতুন ঘোষণা দিয়েছে প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ডেল বাংলাদেশ।

আতিকুর রহমান আরও জানান, এই সুবিধার পাশাপাশি শিগগিরই শিক্ষার্থীদের জন্য ‘এ বেটার ডে উইথ ডেল: পাওয়ার অব ইওর প্যাশন’ নামের একটি ক্যাম্পেইন চালু হচ্ছে। ক্যাম্পেইনটির আওতায় স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য আয়োজন করা হবে ‘শিক্ষামূলক রোড শো’। 

রোড শোর পাশাপাশি শিক্ষার্থীদের জন্য আরও থাকছে কুইজ প্রতিযোগিতাসহ অন্যান্য আয়োজন। যেখানে শিক্ষার্থীরা অংশ নিয়ে জিতে নিতে পারবেন উপহার।

তিনি বলেন, এশিয়া প্যাসিফিক অঞ্চলের গ্রাহকদের জন্য একটি কনসিসটেন্টি লুক তৈরি করা এবং তাদের অনুভূতিগুলো জানানোর জন্যও কাজ করছি আমরা। সেক্ষেত্রে চারটি বিষয়কে গুরুত্ব দিয়ে আমরা এগোচ্ছি। যেমন- বিনোদন, নতুন কিছু তৈরি, গেইমিং এবং লক্ষ্য অর্জনে করণীয়গুলো বাস্তবায়ন করা যেগুলো গ্রাহকদের জীবন আরও সহজ করে তুলবে।  

মিডিয়া নেটওয়ার্কিং আয়োজন থেকে জানানো হয়, ডেল নোটবুক কিনলে গ্রাহকরা ম্যাকাফি অ্যান্টিভাইরাস ফ্রি পাবেন।

ডেলের প্রতিটি নোটবুকে দুই বছরের ওয়ারেন্টি সেবা মিলবে বলেও জানানো হয়।

ডেল মিডিয়া নেটওয়ার্কিং অনুষ্ঠানে ডেলের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
এমআইএইচ/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14