[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ ফাল্গুন ১৪২৫, ১৬ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

ফাইন্ডারের ভয়েস ট্র্যাকিং ডিভাইসে মূল্যছাড়

সিনিয়র করেসপন্ডেন্ট    | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৩ ২:২৪:১৪ পিএম
ফাইন্ডারে পাওয়া যাবে গাড়ি সংক্রান্ত বিভিন্ন সুবিধা

ফাইন্ডারে পাওয়া যাবে গাড়ি সংক্রান্ত বিভিন্ন সুবিধা

ঢাকা: মূল্যবান গাড়িটি সবসময় আপনার কাছে থাকে না। জরুরি কিংবা অন্যকোনো প্রয়োজনে বা নিয়মিত না হলেও মাঝে মধ্যে তা হাতের নাগালের বাইরে চলে যায়। সে সময়ে চাইলে ঘরে বসেই দেখে নিতে পারবেন আপনার গাড়ির অবস্থান।

শুধু অবস্থানই নয়, গাড়িতে চালক ও যাত্রীরা কি আলোচনা করছেন, সেসবও আপনি শুনতে পারবেন।

যানবাহনের নিরাপত্তা নিশ্চিত করতে এজন্য যে কেউ ব্যবহার করতে পারেন ‘ফাইন্ডার জিপিএস ট্র্যাকিং’। আর সীমিত সময়ের জন্য ফাইন্ডার জিপিএস ট্র্যাকিং দিচ্ছে তিন হাজার টাকা মূল্যছাড়। নিয়মিত দাম ৭৫০০ টাকা হলেও ১৩ থেকে ১৬ নভেম্বরের মধ্যে অর্ডার দিলে পাওয়া যাবে নগদ এ ছাড়।

অফারটি নিতে ক্লিক করতে হবে- https://goo.gl/sp2Vfc

ফাইন্ডার জিপিএস ট্র্যাকিং সেবা গ্রহণের পর ‘পার্কিং জিওফেন্স’ সুবিধার মাধ্যমে পার্ক করা অবস্থায় আপনার গাড়ি কেউ সরাতে চাইলে সঙ্গে সঙ্গেই নোটিফিকেশন পেয়ে যাবেন। এই সুবিধার মাধ্যমে আপনার গাড়ি চলাচলের নির্দিষ্ট এলাকা নির্ধারণ করে দিলে, ওই এলাকার বাইরে গাড়িটি যাওয়া এবং আসার বিষয়টি নোটিফিকেশনের মাধ্যমে আপনাকে জানিয়ে দেওয়া হবে।

এছাড়াও আপনি দেখতে পাবেন গাড়িটি কত স্পিডে চলছে, কোথায় আছে, কোথায় যাচ্ছে। আর ভয়েস ট্র্যাকিং সুবিধা থাকার কারণে, আপনার অবর্তমানে গাড়ির ভেতরে কে কি বলছেন নিজের হাতে থাকা ফোনের মাধ্যমে তাও শুনতে পারবেন।

এই সেবার সবচেয়ে বড় সুবিধা হলো, গাড়ির গতিবিধি সন্দেহজনক মনে হলে ঘরে বসেই গাড়ির ইঞ্জিন বন্ধ করার সুবিধাসহ অনেক কিছু।

এ বিষয়ে বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করা যাবে: 09606 346 337, 01819 346 337এসব নম্বরে। এছাড়া অফিস ২৬-২৭, রিং রোড, আদাবর, ঢাকা। অথবা  ফোন নম্বর দিলে কর্তৃপক্ষই আপনার সঙ্গে যোগাযোগ করবে।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14