ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

কম্পিউটার ভিলেজে এইচপি ল্যাপটপ উৎসব

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৮
কম্পিউটার ভিলেজে এইচপি ল্যাপটপ উৎসব কম্পিউটার ভিলেজে চলছে এইচপি ল্যাপটপ উৎসব

ঢাকা: দেশের অন্যতম সেরা কম্পিউটার রিটেইল শপ কম্পিউটার ভিলেজে চলছে এইচপি ল্যাপটপ উৎসব। এতে বিভিন্ন সিরিজের ল্যাপটপের মডেলের উপর মিলবে প্রমোশন।

কোম্পানি সূত্র জানায়, বিশ্বের ১ নম্বর ল্যাপটপ ব্র্যান্ড এইচপি’র স্টুডেন্ট সিরিজে ৩০টি, এক্সিকিউটিভ সিরিজে ১৪টি, বাজেট সিরিজে ১৩টি, প্রিমিয়াম সিরিজে ৭টি এবং গেমিং সিরিজে ৮টি ল্যাপটপ মডেলের উপর প্রমোশন চলবে। প্রমোশন চলাকালে প্রতিষ্ঠানটির ঢাকা ও চট্টগ্রামের ৭টি ব্রাঞ্চে প্রতিটি ল্যাপটপের সঙ্গে মডেল ভেদে গেমিং মাউস, ব্লু-টুথ স্পিকার, পাওয়ার ব্যাংক, পেন ড্রাইভ, টি-শার্ট এবং কফি মগের মধ্যে একাধিক আকর্ষণীয় উপহার সামগ্রী পাওয়া যাবে।

 

রয়েছে জিরো পার্সেন্ট ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধাও। স্টুডেন্ট সিরিজ, এক্সিকিউটিভ সিরিজ, বাজেট সিরিজ, প্রিমিয়াম সিরিজ, গেমিংয়ের ল্যাপটপগুলোর ডিজিটাল পার্চেজ গাইড এবং প্রোডাক্ট রিভিউ প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেল কম্পিউটার ভিলেজ এবং অফিসিয়াল ফেসবুক পেজে পাওয়া যাচ্ছে।

দেশের যেকোনো প্রান্তে বসে প্রতিষ্ঠানটির ই-কমার্স ওয়েবসাইট www.village-bd.com এর মাধ্যমেও এই প্রমোশন থেকে পণ্য কেনা ও মূল্য পরিশোধ করা যাবে।  

ঢাকা ও চট্টগ্রামের মধ্যে ফ্রি হোম ডেলিভারির ব্যবস্থা রেখেছে কোম্পানি। তাছাড়া স্টক থাকা সাপেক্ষে ন্যূনতম ২০ শতাংশ মূল্য পরিশোধে বুকিং সুবিধাও রয়েছে। প্রমোশনটির অফার চলবে আগামী ১৮ নভেম্বর পর্যন্ত।  

উল্লেখ্য, চট্টগ্রামের গ্রাহকরা কম্পিউটার ভিলেজ আগ্রাবাদ শাখা থেকে শুক্রবারসহ সপ্তাহের ৭ দিনই এ প্রমোশন এবং যেকোনো আইটি পণ্য কিনতে পারবেন।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৮
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।