[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
bangla news

ডিজিটাল আইন নিয়ে সাংবাদিকদের সঙ্গে একমত আমি: মেনন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২৮ ৮:২২:৪৮ পিএম
বক্তব্য রাখছেন রাশেদ খান মেনন। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন রাশেদ খান মেনন। ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন এমপি বলেছেন, ডিজিটাল আইন নিয়ে সাংবাদিকদের কিছু আপত্তি রয়েছে। আমিও তাদের সঙ্গে একমত। আমি চাই না সংবাদপত্রের কণ্ঠ রোধ করা হোক। তবে সাইবার ক্রাইম দিনে দিনে যেভাবে বেড়ে যাচ্ছে, এগুলো নিয়ন্ত্রণ করা দরকার। তা না হলে শুধু রাজনীতি নয়, ব্যক্তি পর্যায়েও ক্ষতির সম্মুখীন হতে হবে।

রোববার (২৮ অক্টোবর) বিকেলে সাতক্ষীরার তালা উপজেলা প্রেসক্লাবে সংবর্ধনা দেওয়া সময় তিনি এ কথা বলেন। 

মেনন আরও বলেন, বর্তমান সরকার সংবাদপত্রের পূর্ণ স্বাধীনতা দিয়েছে। তারপরও যেখানে সাংবাদিকদের সমস্যা রয়েছে, সেই সমস্যা সমাধানে ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালাতে হবে। 

তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমানের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রীর পিআরও দীপংকর সাহা দীপু, ওয়ার্কার্স পার্টির সাতক্ষীরা জেলা সম্পাদক উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানমসহ তালা প্রেসক্লাবের সদস্য।

পরে মন্ত্রী তালা উপজেলা পরিষদ চত্বরে ওয়ার্কার্স পার্টি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। 

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৮ 
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache