[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
bangla news

গেজেট অ্যান্ড গিয়ারের সব আউটলেটে মিলবে ভিভো স্মার্টফোন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৭ ৭:২৮:৫৪ এএম
ভিভো এবং গেজেট অ্যান্ড গিয়ারের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান

ভিভো এবং গেজেট অ্যান্ড গিয়ারের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান

ঢাকা: এখন থেকে গেজেট অ্যান্ড গিয়ারের সব আউটলেটে পাওয়া যাবে ভিভো স্মার্টফোন। সম্প্রতি ভিভো এবং গেজেট অ্যান্ড গিয়ারের মধ্যে রাজধানীর গুলশানে ভিভোর কর্পোরেট অফিসে এ বিষয়ে চুক্তি হয়েছে।

চুক্তিতে ভিভো মোবাইল কোম্পানি (বিডি) লিমিটেডে’র পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা মি. ডিউক এবং গেজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নূরে আলম শিমু। এসময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গেজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নূরে আলম শিমু জানান, গেজেট অ্যান্ড গিয়ার থেকে ভিভো স্মার্টফোন কিনে ক্রেতারা সঠিক পণ্যের পাশাপাশি পাবেন ৬ মাসের ইএমআই সুবিধা এবং আকর্ষণীয় উপহার।

শিমু আরও জানান, ভিভো বাজারে নিয়ে এসেছে দু’টি নতুন ফ্ল্যাগ শিপ মডেল ভি ১১ প্রো, যাতে আছে লেটেস্ট সব টেকনোলজি এবং ভি ১১, যা দিচ্ছে সেরা পারফর্মেন্সের নিশ্চয়তা। বিশ্বের সর্বপ্রথম ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সুবিধা সম্বলিত ভি ১১ প্রোস্মার্ট ফোনটি এখন পাওয়া যাচ্ছে গেজেট অ্যান্ড গিয়ারে। ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রোম সম্বলিত এই স্মার্টফোনটির বর্তমান বাজারমূল্য ৩৪ হাজার ৯৯০ টাকা। এছাড়াও মাত্র ২৭ হাজার ৯৯০ টাকা মূল্যের ভি ১১ এ আছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রোম, হ্যালোস্ক্রিন, ১৬+৫ মেগা পিক্সেল ডুয়েল অর ক্যামেরা, ২৫ মেগা পিক্সেল সেলফি ক্যামেরা এবং ফাস্ট চার্জ টেকনোলজি। আশা করি, ভিভো এবং গেজেট অ্যান্ড গিয়ার বাংলাদেশের স্মার্টফোন প্রেমীদের প্রতিনিয়ত নতুন সব স্মার্টফোন উপহার দেবে।

বাংলাদেশ সময়: ০৭২৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৮
এসএম/আরআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db