[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

অবৈধভাবে সিম বেচায় গ্রামীণফোনের কর্মকর্তা-পরিবেশক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-০৭ ১০:৩৪:০০ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকা: বিভিন্ন প্রতিষ্ঠানের নামে কর্পোরেট সিম ইস্যু করে বাইরে বিক্রির দায়ে গ্রামীণফোনের সিনিয়র এক্সিকিউটিভ (বিজনেস সেলস) সৈয়দ তানভীরুর রহমান ও পরিবেশক তৌফিক হোসেন খান পলাশকে আটক করেছে র‌্যাব-৪।

গোপন তথ্যের ভিত্তিতে শনিবার (৬ অক্টোবর) দিনগত রাতে অভিযান চালিয়ে দু’জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ অবৈধ সিমও জব্দ করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান বাংলানিউজকে জানান, বিভিন্ন কোম্পানির নামে কর্পোরেট সিম ইস্যু করে বাইরে বিক্রি করছিল একটি চক্র। সম্প্রতি একটি নাম্বার থেকে কল করে এক বিদেশি নাগরিকের কাছে ১০ কোটি টাকা চাঁদা দাবি করা হয়। সেই তদন্তের সূত্রধরে এ চক্রটি শনাক্ত করে সৈয়দ তানভীরুর ও তৌফিককে আটক করা হয়।

রোববার (৭ অক্টোবর) বেলা ১২টায় রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান এএসপি মিজানুর।

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৮
পিএম/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache