[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
bangla news

এক নম্বরে অন্য মোবাইল অপারেটরের সেবা চালু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-০১ ১২:১৫:৩৭ পিএম
সংবাদ সম্মেলনে এমএনপি সেবা চালুর ঘোষণা দেন সংস্থার চেয়ারম্যান জহুরুল হক/ছবি: বাদল

সংবাদ সম্মেলনে এমএনপি সেবা চালুর ঘোষণা দেন সংস্থার চেয়ারম্যান জহুরুল হক/ছবি: বাদল

ঢাকা: মোবাইল নম্বর অপরিবর্তিত রেখে অপারেটর পরিবর্তন বা এমএনপি সেবা চালু করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

সোমবার (১ অক্টোবর) বেলা ১১টায় রমনায় বিটিআরসি ভবনে সংবাদ সম্মেলনে এমএনপি সেবা চালুর ঘোষণা দেন সংস্থার চেয়ারম্যান জহুরুল হক।
 
তিনি বলেন, ১ অক্টোবর মধ্যরাত থেকে চালুর পর এরই মধ্যে ১৭ জন গ্রাহক সেবা গ্রহণ করেছেন। সেবা গ্রহণের জন্য একজন গ্রাহককে কাঙ্ক্ষিত অপারেটরের নতুন সিম ও এমএনপি চার্জ বাবদ ১৫৭ টাকা ৫০ পয়সা গুনতে হবে।
 
সংবাদ সম্মেলনে এমএনপি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ইনফোজিলিয়ন টেলিটেক বিডির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাবরুর হোসেন ছাড়াও বিটিআরসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
গ্রাহককে এই সেবা পেতে হলে কাঙ্ক্ষিত অপারেটরের সেবা কেন্দ্রে গিয়ে নির্দিষ্ট ফি প্রদান ও পুরনো সিম বদল করে নতুন সিম নিতে হবে। আগে ৩০ টাকা ফি নির্ধারণ করা হলে ফি বাড়িয়ে ৫০ টাকা করা হয়েছে।
 
আগের নির্দেশনা অনুযায়ী সেবা পেতে আবেদনের ৭২ ঘণ্টার মধ্যে সেবা চালু হলে পরবর্তী ৯০ দিন তিনি অপারেটর পরিবর্তন করতে পারবেন না।
 
বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৮
এমআইএইচ/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa