‘কারিগরি ত্রুটিতে’ থ্রিজি-ফোরজি বিভ্রাট, বলছে বিটিআরসি
[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৩০ শ্রাবণ ১৪২৫, ১৪ আগস্ট ২০১৮
bangla news

‘কারিগরি ত্রুটিতে’ থ্রিজি-ফোরজি বিভ্রাট, বলছে বিটিআরসি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০৫ ১:৪৯:২৫ পিএম
থ্রিজি-ফোরজি বিভ্রাট

থ্রিজি-ফোরজি বিভ্রাট

ঢাকা: কারিগরি ত্রুটির কারণে সারা দেশে থ্রিজি-ফোরজি মোবাইল ইন্টারনেট বিভ্রাট দেখা দিয়েছে বলে দাবি করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

সপ্তাহব্যাপী ছাত্র আন্দোলনের মধ্যে শনিবার (০৪ আগস্ট) ইন্টারনেটের মাধ্যমে গুজব ছড়িয়ে রাজধানীর জিগাতলায় সংঘর্ষ বাধে। ফেসবুকে ভিডিও ছড়িয়ে গুজব ছড়ানোর অভিযোগ সন্ধ্যায় অভিনেত্রী নওশাবাকে গ্রেফতার করে আইন-শৃঙ্খলা বাহিনী।
 
এরই মধ্যে সন্ধ্যার পর থেকে মোবাইল ইন্টারনেটে বিভ্রাট দেখা যায়। এরপর থেকে গ্রাহকরা মোবাইলে ইন্টারনেট ব্যবহার করতে পারছেন না। তবে সচল আছে ব্রডব্যান্ড কানেকশন।
 
রোববার (০৫ আগস্ট) বিটিআরসি’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া উইং) জাকির হোসেন খাঁন বাংলানিউজকে বলেন, কারিগরি ত্রুটির কারণে সারা দেশে মোবাইল ইন্টারনেটে সমস্যা দেখা দিয়েছে। কর্তৃপক্ষ গ্রাহকদের এ সমস্যা সমাধান করতে কাজ করছে।
 
আগের দিন একটি ইন্টারন্যাশনাল ইন্টারনেট গেটওয়ে (আইআইজি) প্রতিষ্ঠানের একজন কর্মকর্তা নাম না প্রকাশ করে বাংলানিউজকে জানিয়েছেলেন, মোবাইলে থ্রিজি এবং ফোরজি ইন্টারনেটে সমস্যা হচ্ছে। তবে ব্রডব্যান্ড ইন্টারনেটে কোনো সমস্যা নেই।
 
মোবাইল ইন্টারনেট বন্ধ থাকায় মোবাইল অ্যাপস ভিত্তিক সেবাগুলো ব্যবহার করতে পারছেন না মানুষ।
 
বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৮
এমআইএইচ/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   তথ্যপ্রযুক্তি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa