ওয়ালটন ল্যাপটপে স্মার্টফোন ফ্রি
[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৯ শ্রাবণ ১৪২৫, ১৪ আগস্ট ২০১৮
bangla news

ওয়ালটন ল্যাপটপে স্মার্টফোন ফ্রি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০৪ ২:৫৫:০১ পিএম
মেলায় ওয়ালটনের স্টলে পণ্য দেখছেন ক্রেতা

মেলায় ওয়ালটনের স্টলে পণ্য দেখছেন ক্রেতা

ঢাকা: ধামাকা অফার নিয়ে ল্যাপটপ মেলায় পসরা সাজিয়েছে দেশীয় প্রযুক্তিপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন। গ্রাহকদের সুবিধার্থে ল্যাপটপ কিনলে দেওয়া হচ্ছে ফ্রি স্মার্টফোন।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী মেলার শেষদিন শনিবার (০৪ আগস্ট) মেলা ঘুরে জানা গেছে, ল্যাপটপের সঙ্গে কেউ মোবাইল নিতে না চাইলে ২০ শতাংশ নগদ মূল্য ফেরত দেওয়া হচ্ছে।

ওয়ালটনের নির্বাহী কর্মকর্তা (মার্কেটিং) মো. ইলিয়াস সাগর বাংলানিউজকে বলেন, আমরা গেইমিং ল্যাপটপও এনেছি। গ্রাহক যেটি দিয়ে অফিসিয়াল কাজও নির্বিঘ্নে সারতে পারবেন। আর যে কোনো ল্যাপটপ কিনলেই থাকছে মোবাইল ফোন, মাউস ও একটি পেনড্রাইভ ফ্রি।

মেলায় ওয়ালটন মোট ৫টি সিরিজের ল্যাপটপ এনেছে। এর মধ্যে ডব্লিউকেওয়ানফিফটিসিক্সএইচসেভেনবি এবং ডব্লিউডব্লিউওয়ানসেভেনটিসিক্সএইচসেভেনবি মডেল দু’টি নিলেই কেবল অ্যানড্রয়েড মোবাইল ফোন, মাউস ও পেনড্রাইভ দেওয়া হচ্ছে।

প্রথমটির দাম পড়ছে ৬৯ হাজার ৯৫০ টাকা। ১৫ দশমিক ৬ ইঞ্চির মনিটরের ল্যাপটপটিতে রয়েছে এক টেরাবাইট হার্ডডিস্ক, লিথিয়াম আয়নের ৬ সেলের ব্যাটারি, সম্পূর্ণ এইচডি ওয়েব ক্যামেরা আর প্রসেসর ইন্টেল কোরআই সেভেন।

দ্বিতীয়টির দাম পড়ছে ৭৯ হাজার ৯৫০টাকা। ১৭ দশমিক ৩ ইঞ্চির মনিটরের এ ল্যাপটপটিতে রয়েছে এক টেরাবাইট হার্ডডিস্ক, ৮ গিগাবাইট র‌্যাম, এলইডি ইলুমিনেটেড কিবোর্ড, লিথিয়াম আয়নের ৬ সেলের ব্যাটারি, সম্পূর্ণ এইচডি ওয়েব ক্যামেরা আর ইন্টেল কোরআই প্রসেসর।

অন্য মডেলগুলোর ক্ষেত্রে ফ্রি মিলছে ফিচার ফোন, মাউস ও পেনড্রাইভ। এগুলোর দাম যথাক্রমে পড়ছে ১৯ হাজার ৯৯০ টাকা, ৪৭ হাজার ৫শ’ টাকা এবং ২৩ হাজার ৪৯০ টাকা। এছাড়াও আরো কিছু মডেলের ল্যাপটপের প্রতিও ক্রেতাদের আগ্রহ সৃষ্টি হয়েছে।

ওয়ালটন ১২ মাস পর্যন্ত সহজ কিস্তিতেও ল্যাপটপ দিচ্ছে। আর ছাত্রছাত্রীদের জন্য রয়েছে বিশেষ সুবিধা।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৮
ইইউডি/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   তথ্যপ্রযুক্তি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa