[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

শেষ দিনের ট্যাব মেলায় ক্যাশব্যাকের ছড়াছড়ি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৪ ৩:৫৭:৩২ এএম
মেলায় ক্রেতা-দর্শনার্থীদের ভিড়

মেলায় ক্রেতা-দর্শনার্থীদের ভিড়

ঢাকা: স্মার্টফোন ও ট্যাবলেটের সমাহার নিয়ে বৃহস্পতিবার (১২ জুলাই) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হয়েছিলো  ‘টেকশহরডটকম স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০১৮’। তিন দিনব্যাপী মেলাটির শেষদিনে চলছে ব্যাপক ক্যাশব্যাকের ছড়াছড়ি। আর সেই সঙ্গে মেলা প্রাঙ্গণে ক্রেতারাও ভিড় জমাচ্ছেন ক্যাশব্যাক দেওয়া স্মার্টফোন ও ট্যাব কোম্পানির স্টল-প্যাভিলিয়নে।

এক্সপো মেকার আয়োজিত মেলা ঘুরে শনিবার (১৪ জুলাই) দেখা গেছে এ চিত্র। শেষ দিনে প্রায় প্রতিটি কোম্পানি ছাড়ের বিষয়ে প্রাধান্য দিয়ে ক্রেতাদের আকর্ষণের চেষ্টা করছেন বলে বিভিন্ন কোম্পানির স্টল সূত্রে জানা গেছে। 

মেলায় ক্যাশব্যাকের দিক থেকে সবচেয়ে বেশি এগিয়ে আইফোন। ব্র্যান্ডটির অথরাইজড ডিস্ট্রিবিউটর সিপিএল কোম্পানির সেলস অফিসার শোয়েব বাংলানিউজকে জানান, আমাদের সর্বোচ্চ ক্যাশব্যাক ২৫ হাজার টাকা আইফোন এক্স সেটটির ক্ষেত্রে। এছাড়া ১২.৯ ইঞ্চি ডিসপ্লের আইপ্যাডের ক্ষেত্রে ১০ হাজার টাকা ক্যাশব্যাক। আর আইফোন ৬এস প্লাস মডেলের সেটটির ক্ষেত্রে ৫ হাজার টাকা ক্যাশব্যাক। এই অফার শুধু মেলার শেষ দিনের জন্য। এছাড়া আমাদের এখানে ব্যাংকের কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধের ব্যবস্থা রয়েছে।

এদিকে লেনোভো দিচ্ছে সর্বোচ্চ ৫০০ টাকা ক্যাশব্যাক। লেনোভোর মার্কেটিং অফিসার ইশতিয়াক বাংলানিউজকে জানান, লেনোভোর ফ্যাব ২ (PHAB 2) মডেলে ৫০০ টাকা ক্যাশব্যাক, ফ্যাব ২ প্লাস (PHAB 2 plus) মডেলের সঙ্গে ৫০০ টাকা, লেনোভো ট্যাব ৩৭ মডেলে ২০০ টাকা, লেনোভো ইয়োগা ট্যাব ৩৮ মডেলে ২০০ টাকা এবং লেনোভো ট্যাব ৩৮ মডেলে ২০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। মেলা উপলক্ষে এই অফারের স্টকও সীমিত। 

এছাড়া স্যামসাংয়ের বিভিন্ন সেটের সঙ্গে সর্বোচ্চ ১ হাজার টাকা ছাড় রয়েছে বলেও জানা গেছে। আর প্রত্যেকটি কোম্পানির পণ্যের সঙ্গে রয়েছে আকর্ষণীয় সব উপহার। 

এদিকে স্মার্টফোন ও ট্যাবের ক্ষেত্রে ক্যাশব্যাক ছাড়াও মোবাইল এক্সেসরিজের ক্ষেত্রেও মূল্যছাড়ের অফার চলছে। শাওমির অথরাইজড এক্সেসরিজ কোম্পানি কুইক ফিক্সের মার্কেটিং কর্মকর্তা ইমন বাংলানিউজকে জানান, আমাদের সব পণ্যেই আজ ছাড় চলছে। যেমন এমআই ম্যাক্স মডেলের হ্যান্ডসেটের রেয়ার ক্যামেরার দাম ১ হাজার ৭০০ থেকে কমে ১ হাজার ২০০ টাকা, ফ্রন্ট ক্যামেরা ১৫০০ থেকে কমে ১০০০ টাকা, সিম স্লট ১০০০ থেকে কমে ৩৫০ টাকা, ডিসপ্লে ৯০০০ থেকে কমে ৮০০০ টাকা। এভাবে আমাদের প্রত্যেকটি পণ্যে বিশেষ মূল্যছাড় চলছে, শুধু আজকের জন্য। 

এদিকে উপহার ও ক্যাশব্যাকের ছড়াছড়িতে ব্যাপক ক্রেতা-দর্শনার্থীর পদচারণা দেখা যাচ্ছে মেলা প্রাঙ্গণে। এ বিষয়ে মালিবাগ থেকে আসা রাইসা বাংলানিউজকে জানান, ফেসবুকে মেলার আপডেট পাচ্ছি। ছাড় ও ক্যাশব্যাক দেখেই এসেছি। আর এবারের মেলায় ফ্রি উপহারগুলো অনেক আকর্ষণীয়। আমি আইফোন ৬ প্লাস কিনবো। কিন্তু নোকিয়ার স্টলে সেট কিনলে ফ্রি হেডফোনটা দেখে খুব লোভ হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
এমএএম/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   মোবাইল ফোন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache