[x]
[x]
ঢাকা, বুধবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮
bangla news

গুগল ডুডলে বিশ্বকাপের কোয়ার্টার

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-০৬ ৭:১৬:২৬ এএম
গুগলের হোমপেজ

গুগলের হোমপেজ

ঢাকা: ফুটবলে মেতে উঠেছে গোটা বিশ্ব। তার সঙ্গে তাল মিলিয়েছে বিশ্বের সবচেয়ে বড় সার্চ ইঞ্জিন গুগলও। ফিফা বিশ্বকাপের উদ্বোধনী ফিচারের পাশাপাশি এখন কোয়ার্টার ফাইনালের ডুডলও তুলে ধরেছে গুগল।

আর মাত্র কয়েক ঘণ্টা পরেই শুরু হবে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল পর্ব। কিন্তু এর আগেই গুগল পেজ তা উদযাপন করতে শুরু করে দিয়েছে। তারা জানান দিচ্ছে শুক্রবার (০৬ জুলাই) কার সঙ্গে কার ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

গুগল ফিচারে দেখাচ্ছে, উরুগুয়ের সঙ্গে মাঠে নামছে ফ্রান্স, যেটা শুক্রবার রাত ০৮টায় রাশিয়ার নিঝনি নভগোরেড স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আবার তারা ব্রাজিল বনাম বেলজিয়ামের ম্যাচটিও থিম করে দেখাচ্ছে তাদের হোমপেজে। যে ম্যাচটি অনুষ্ঠিত হবে শুক্রবার দিনগত রাত ১২টায় রাশিয়ার কাজান স্টেডিয়ামে।

যারাই গুগলের হোমপেজে যাচ্ছেন রাশিয়া বিশ্বকাপ নিয়ে রঙিন ফিচার দেখতে পাচ্ছেন। দেখাচ্ছে, শুক্রবারের দুইটি ম্যাচের চারটি দলের পতাকাসহ খেলোয়াড়দের। বলও রয়েছে তার মধ্যে। আবার গুগল লোগোটির ওপরে ক্লিক করলেই জানিয়ে দিচ্ছে কোয়ার্টার ফাইনালের গোটা তথ্য। কার সঙ্গে কার ম্যাচ, সময়, শেষ আটের সবগুলো দলের প্রফাইলসহ নানা অজানা তথ্য।

এতেই বোঝা যাচ্ছে, সারা বিশ্বের সঙ্গে পাল্লা দিয়ে ফুটবল জ্বরে কাঁপছে গুগলও।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৮
টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache