ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণে খুলনায় আনন্দ উদযাপন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, মে ১০, ২০১৮
বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণে খুলনায় আনন্দ উদযাপন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: বাংলাদেশের কৃত্রিম উপগ্রহ বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের মুহূর্ত স্মরণীয় করে রাখতে খুলনায় আনন্দ উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ মে) দিবাগত গভীর রাতে যুক্তরাষ্ট্রে বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের সময় মহানগরীর সাতরাস্তার মোড়ে আওয়ামী লীগের উদ্যোগে এ আনন্দ উদযাপন করা হয়।

আনন্দ উদযাপন অনুষ্ঠানে সরকারি দল আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকদের মধ্যে আনন্দের বন্যা বইতে দেখা গেছে।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমান মিজান, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও আ’লীগ নেতা অসিত বরণ বিশ্বাস নগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুর রহমান পলাশ প্রমুখ।

আনন্দ উদযাপনে অংশ নেওয়া ছাত্রলীগ নেতা তসলিম হুসাইন তাজ বাংলানিউজকে বলেন, ঐতিহাসিক এ সফলতাকে স্মরনীয় করে রাখতে গভীর রাতে সবাই সমবেত হয়েছি। দলের নেতা-কর্মী ও সমর্থকরা ইতিহাসের সাক্ষী হতে চান। কারণ বাংলাদেশিদের কাছে এতদিন যা ছিল স্বপ্ন, এখন তা বাস্তবে রূপ নিলো। আর এই মাহেন্দ্রক্ষণের জন্য আমরা অপেক্ষায় ছিলাম। বঙ্গবন্ধু স্যাটেলাইটের উৎক্ষেপণ হবে বর্তমান সরকারের জন্য একটি মাইলফলক বলে উল্লেখ করেন ছাত্রলীগের এ নেতা।

বাংলাদেশ সময়: ০২২০ ঘণ্টা,  মে ১১, ২০১৮
এমআরএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।