[x]
[x]
ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪২৫, ২৬ সেপ্টেম্বর ২০১৮
bangla news

বেসিস ই-কমার্স অ্যালায়েন্স নতুন কমিটির নেতৃত্বে সোহেল

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-২৫ ১:৫৫:৫৩ এএম
বেসিস ই-কমার্স অ্যালায়েন্স নতুন কমিটির সদস্যদের সঙ্গে মন্ত্রী মোস্তাফা জব্বার

বেসিস ই-কমার্স অ্যালায়েন্স নতুন কমিটির সদস্যদের সঙ্গে মন্ত্রী মোস্তাফা জব্বার

ঢাকা: বেসিস ই-কমার্স অ্যালায়েন্সের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির নতুন আহ্বায়ক হয়েছেন প্রতিষ্ঠানটির পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল।

আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন- বাগডুম ডট কম.র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দা কামরুন আহমেদ, মাস্টারকার্ডের বাংলাদেশ প্রধান সৈয়দ মোহাম্মদ কামাল, চালডালের প্রধান নির্বাহী কর্মকর্তা জিয়া আশরাফ, এসএসএল ওয়্যারলেসের চিফ অপারেটিং অফিসার (সিওও) আশিষ চক্রবর্তী এবং প্রিয়শপ.কম এর প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান। নতুন কমিটি একমাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবে। 

নতুন কমিটির নাম ঘোষণার সময় উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার এবং বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর। 

এ সময় মন্ত্রী বলেন, বর্তমান সরকার ই-কমার্স খাতের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। নতুন বেসিস ই-কমার্স অ্যালায়েন্সই-কমার্সের উন্নতিতে কাজ করে যাবে বলে আশা প্রকাশ করেন মন্ত্রী।

নতুন আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেল বলেন, বাংলাদেশের ই-কমার্স খাতের উন্নতিকল্পে প্রতিজ্ঞাবদ্ধ, জোটবদ্ধভাবে কাজ করে যাবেন ই-কমার্স অ্যালায়েন্সের নতুন কমিটির সদস্যরা।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
পিআর/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa