ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু ১১ জানুয়ারি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু ১১ জানুয়ারি

ঢাকা: দেশের স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার ব্যবহারকারীদের সর্বশেষ মডেলের ডিভাইস পরীক্ষা করে দেখার সুযোগ দিতে আবারো রাজধানীতে তিন দিনব্যাপী ‘স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো-২০১৮ শুরু হচ্ছে নতুন বছরের ১১ জানুয়ারি।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) স্মার্টফোন ও ট্যাব এক্সপো মিডিয়া কর্তৃপক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বসছে এ মেলা।

চলবে আগামী বছরের ১৩ জানুয়ারি পর‌্যন্ত।

দেশে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে এটিই সবচেয়ে বড় আয়োজন। অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সেপো মেকারের স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে এটি নবম আয়োজন। বরাবরের মতো মেলায় সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়ে হাজির হবে দেশি-বিদেশি সেরা স্মার্টফোন ব্র্যান্ডগুলো। জনপ্রিয় ব্র্যান্ডগুলো সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাবলেটের পাশাপাশি আনুষাঙ্গিক গ্যাজেটও বিক্রি করবে।

নতুন পণ্যের পাশাপাশি মেলায় থাকবে বিশেষ ছাড় ও উপহার। থাকবে বিভিন্ন ব্র্যান্ডের বিশেষ সব আয়োজন। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে।

প্রতিবারের মতো এবারও মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে ‘টেকনো  মোবাইল’-এর সৌজন্যে (https://www.facebook.com/STExpo/) ‘স্মার্ট বাজ কুইজ কনটেস্ট’-এর আয়োজন করা হয়েছে। এতে বিজয়ীরা আকর্ষণীয় পুরস্কার পাবেন।

প্রদর্শনীর সব আপডেট ও মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ (https://www.facebook.com/STExpo/) এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকমে (techshohor.com) পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।