[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

হোয়াটসঅ্যাপের ১০ লাখ ‘ভুয়া’ ভার্সন ডাউনলোড

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-০৬ ৮:২২:৫৬ এএম
হোয়াটসঅ্যাপ এর লোগো

হোয়াটসঅ্যাপ এর লোগো

বিশ্বব্যাপী জনপ্রিয় মেসেজিং অ্যাপ্লিকেশন হোয়াটসঅ্যাপের ১০ লাখ ‘ভুয়া’ ভার্সন ডাউনলোড করার খবর জানিয়েছে প্রযুক্তি বিষয়ক সংবাদমাধ্যমগুলো। বিশ্বব্যাপী অ্যাপটির ব্যবহারকারীরা সমস্যায় পড়ার খবরের তিনদিনের মাথায় ফের হোয়াটসঅ্যাপ নিয়ে ‘ভোগান্তিতে’ পড়ার খবর মিললো।

তবে গুগল প্লে স্টোর থেকে ‘আপডেট হোয়াটসঅ্যাপ মেসেঞ্জার’ নামে ওই ‘ভুয়া’ ভার্সনটি এরইমধ্যে সরিয়ে ফেলেছে কর্তৃপক্ষ। ভার্সনটি হোয়াটসঅ্যাপের মূল ভার্সন প্রস্তুতকারী হোয়াটসঅ্যাপ ইনকরপোরেশনের ছিলো বলে মনে করা হচ্ছে। 

তবে যারাই এর পেছনে কাজ করেছে তারা এতে বেশ চটুলতা খাটিয়েছে। কারণ ‘ভুয়া’ ভার্সনে তারা একেবারে হুবুহু নাম ব্যবহার করেছে। যাতে বিভ্রান্তিতে পড়েন হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা।

এর আগে গত শুক্রবার (০৩ নভেম্বর) বিশ্বব্যাপী অ্যাপটি ব্যবহারকারীরা মেসেজ আদান-প্রদানসহ কোনো ধরনের কাজ করতে না পারার অভিযোগ করেন। 

তবে সমস্যাটি অবগত হয়ে ত্বরিত ব্যবস্থা গ্রহণের করে কর্তৃপক্ষ। যাতে স্বস্তি ফেরে ব্যবহারকারীদের। কাজ করছে না হোয়াটসঅ্যাপ, অভিযোগ বিশ্বজুড়ে

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৭
জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db