ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

জিপি মিউজিকে মিউজিক্যাল আইকনদের জনপ্রিয় সব গান!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৭ ঘণ্টা, জুন ২১, ২০১৭
জিপি মিউজিকে মিউজিক্যাল আইকনদের জনপ্রিয় সব গান! জিপি মিউজিকে মিউজিক্যাল আইকনদের জনপ্রিয় সব গান!

ঢাকা: ব্রায়ান অ্যাডামস, জাস্টিন বিবার এবং এ আর রহমানের মতো বিশ্বনন্দিত শিল্পীদের গান যুক্ত করেছে জিপি মিউজিক। জিপি মিউজিক ব্যবহারকারীরা এখন থেকে এ তিন জনপ্রিয় শিল্পীর গান এই মিউজিক প্ল্যাটফর্মে শুনতে পাবেন।

মঙ্গলবার (২০ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানায় গ্রামীণফোন।  

সঙ্গীতে সুদূরপ্রসারী অবদানের জন্য এ তিন শিল্পীই সম্মানজনক পুরস্কার পেয়েছেন।

বিশ্বজুড়ে এদের প্রত্যেকেরই রয়েছে আলাদা ভক্ত ও অনুসারী।  

গ্রাহকের পছন্দের কথা বিবেচনায় এনে জিপি মিউজিক প্লাটফর্মে এই জনপ্রিয় শিল্পীদের যুক্ত করা হয়েছে বলে জানান গ্রামীণফোনের হেড অফ এক্সটার্নাল কমিউনিকেশনস সৈয়দ তালাত কামাল।

তিনি বলেন, দেশের তরুণ মেধাবী শিল্পীদের প্ল্যাটফর্ম দিয়ে সহায়তার পাশাপাশি দেশের ও দেশের বাইরের জনপ্রিয় সব শিল্পীদের গান যুক্ত করছে জিপি মিউজিক। বাংলাদেশে আন্তর্জাতিক সঙ্গীত শিল্পীদের অনুসারীর সংখ্যা দ্রুত বেড়ে চলেছে। এজন্য জিপি মিউজিক লাইব্রেরিতে বর্তমান সময়ের জনপ্রিয় এবং একইসঙ্গে কিংবদন্তী সব শিল্পীদের গান যোগ করেছে।  

জিপি মিউজিকের সাবস্ক্রাইবাররা আরো ভালোভাবে সঙ্গীত উপভোগ করবেন বলে আমরা প্রত্যাশা করি।   

গ্রামীণফোন ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করে অথবা *৭৭২৮*২*২# এই নম্বরে ডায়াল করে গানগুলো শুনতে এবং সাবস্ক্রাইব করতে পারবেন।  

বাংলাদেশ সময়: ০৮২৭ ঘণ্টা, জুন ২১,২০১৭
এমসি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।