ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

উন্নতমানের সফটওয়্যার, সলিউশন দিতে বাংলাদেশে ডেস্কেরা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৭
উন্নতমানের সফটওয়্যার, সলিউশন দিতে বাংলাদেশে ডেস্কেরা বাংলাদেশে ডেস্কেরা

বাংলাদেশের ছোট ও মাঝারি ব্যসায়ীদের বিশ্বমানের ক্লাউড সফটওয়্যার, সলিউশন সেবা দিতে বাংলাদেশে এসেছে ‘ডেস্কেরা’।
 

বিশ্বের বিভিন্ন দেশে সফলভাবে কাজ করা এ প্রতিষ্ঠানটিকে নিয়ে এসেছে সেবা টেকনোলজিস লিমিটেড। অংশীদারিত্বের মাধ্যমে এদেশে উন্নতমানের সফটওয়্যার ও সলিউশন কার্যক্রম পরিচালনার লক্ষ্য ডেস্কেরা’র।

বাংলাদেশের বাজারে অধিক বিনিয়োগের আগ্রহ প্রকাশ করে ডেস্কেরা সিইও শশাঙ্ক দীক্ষিত বলেন, এ দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ক্রমেই বৃদ্ধি পাচ্ছে, ডিজিটালাইজেশনে এগিয়ে যাচ্ছে। তাই এখানে আমরা বিনিয়োগ করতে চাই।

ডেস্কেরা সিইও বলেন, একটি প্রতিষ্ঠানের চাহিদা মতো কমপ্লিট সফওয়্যার সলিউশন প্রদান করে ডেস্কেরা। সকল ছোট-মাঝারি প্রতিষ্ঠানকে সাশ্রয়ী দামে বিশ্ব মানের সব ধরনের সফটওয়্যার সলিউশন দেওয়া আমাদের লক্ষ্য।

সেবা টেকনোলজিসের সিওও রিয়াজ উ, আহমেদ বলেন, অনেক দক্ষতা এবং গুণগত মান বজায় রেখে বিশ্বমানের সফটওয়্যার সলিউশন সেবা দিয়ে থাকে ডেস্কেরা। এ ধরণের প্রতিষ্ঠান এখানে খুব প্রয়োজন। আমাদের পথচালায় ডেস্কেরাকে পাশে পেয়ে আমরা আনন্দিত। যৌথ উদ্যোগে আমরা আরো এগিয়ে যাবো।

রিয়াজ উ, আহমেদ আরো বলেন, ডিজিটাল বাংলাদেশকে আরো এগিয়ে নিতে সেবা টেকনোলজিস লিমিটেডও পাশে থাকবে। দেশের ডিজিটালাইজেশনে আমরাও অবদান রাখছি। ডেস্কারা’কে সঙ্গে নিয়ে এবার আরও একধাপ এগিয়ে যাবে। বিশ্বায়নের প্রতিযোগিতায় লড়বো।

প্রসঙ্গত, ছোট- মাঝারি কোম্পানি/ব্যবসায়িদের ক্লাউড বেজড সলিউশন দিয়ে থাকে ডেস্কারা। ২০০৮ সালে প্রতিষ্ঠিত ডেস্কারা‘র অবস্থান বিশ্বের শীর্ষ পর্যায়ে। এর হেডকোয়ার্টার সানফ্রান্সিকো, ক্যালিফোর্নিয়ায়। এছাড়া মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুর এবং ভারতের মুম্বাই, দিল্লী, ব্যাঙ্গালোর, আহমেদাবাদ ও পুনেতেও অফিস রয়েছে। প্রায় ৩ হাজার ব্যবসা প্রতিষ্ঠান এবং প্রায় ৮০ হাজার ব্যবহারকারী ডেস্কেরার ইআরপি ও অন্যান্য সফটওয়্যার ব্যবহার করছে।

বাংলাদেশ সময়: ০৩৫৮ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।