ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

২৫ কর্মকর্তাকে ‘ফার্স্ট লাইন ম্যানেজার’ সনদ দিলো রবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৭
২৫ কর্মকর্তাকে ‘ফার্স্ট লাইন ম্যানেজার’ সনদ দিলো রবি

ঢাকা: ‘ফার্স্ট লাইন ম্যানেজার’ (এফএলএম) লিডারশিপ প্রোগ্রামের আওতায় ২৫ জন গ্র্যাজুয়েটকে আনুষ্ঠানিকভাবে সনদ বিতরণ করলো মোবাইল ফোন অপারেটর রবি।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাজধানীর বাংলাদেশ ইন্সটিটিউট অব ম্যানেজমেন্ট প্রাঙ্গণে সনদ বিতরণ অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ ইন্সটিটিউট অব ম্যানেজমেন্টের ডিরেক্টর জেনারেল ও অ্যাডিশনাল সেক্রেটারি মোহাম্মদ আতওয়ার রহমান এবং রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, রবির মূল কোম্পানি আজিয়াটা গ্রুপ বারহাদ’র গ্রুপ চিফ ট্যালেন্ট অফিসার দাতিন শ্রি বদরুন্নিসা, চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার (সিসিপিও) মতিউল ইসলাম নওশাদ এবং বিআইএম ও ইন্ডিয়ান ইন্সটিটিউট অব ম্যানেজমেন্ট’র (আইআইএম) শিক্ষকমণ্ডলী।

ছয় মাসব্যাপী প্রশিক্ষণ কর্মসূচিটি পরিচালনা করেন রবি’র ট্যালেন্ট অ্যান্ড ডেভেলপমেন্ট’র ভাইস প্রেসিডেন্ট শারমিন সুলতান। পুরো প্রশিক্ষণে বিআইএম ও আইআইএম কলকাতা’র কারিগরি সহায়তা এবং বিআইএম ও রবি কর্পোরেট অফিসের প্রশিক্ষণ সামগ্রী ব্যবহার করা হয়েছে।

রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, এই প্রশিক্ষণের মূল বিষয় ছিল রবি’র মধ্য-স্তরের কর্মকর্তাদের বিশ্বের সঙ্গে কাজ করার জন্য প্রস্তুত করা। অংশগ্রহণকারীদের আচরণগত দিকের ওপর গুরুত্ব দিয়ে তাদের বর্তমান ব্যবসায়িক পরিবেশের জন্য প্রয়োজনীয় ‘সিচুয়েশনাল লিডারশিপ’র ওপর বিস্তৃত ধারণা প্রদান করা হয়েছে। আমি এই প্রশিক্ষণের সর্বোচ্চ মান নিশ্চিত করার জন্য বিআইএম’র শিক্ষকমণ্ডলী ও ব্যবস্থাপনা এবং আইআইএম কলকাতার শিক্ষকমণ্ডলীদের ধন্যবাদ জানাই।

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৭
ইইউডি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad