ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

জুক এজ ডুয়্যাল কার্ভড ডিসপ্লেতে আসছে না

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
জুক এজ ডুয়্যাল কার্ভড ডিসপ্লেতে আসছে না

যদিও স্মার্টফোনটির নামকরণ হয়েছে জুক এজ, কিন্তু ফোনটির ব্যবহারকারীরা সম্ভবত এতে বাঁকানো দৈত্ব ডিসপ্লে পাচ্ছেন না।

যদিও স্মার্টফোনটির নামকরণ হয়েছে জুক এজ, কিন্তু ফোনটির ব্যবহারকারীরা সম্ভবত এতে বাঁকানো দৈত্ব ডিসপ্লে পাচ্ছেন না। অচিরেই লেনোভোর এই স্মার্টফোনটি উন্মোচনের কথা থাকলেও, এর আগ দিয়েই অনলাইনে ফাঁস হয়েছে ফোনটির নতুন ছবি।

এটি চীনা নির্মাতার প্রচন্ড সাড়া জাগানো ডিভাইস, ইতিমধ্যে এটি নিয়ে অনেক গুজব হয়েছে। এখন নতুনভাবে স্মার্টফোনটির সম্মুখ অংশের ছবি ফাঁস করেছে স্ল্যাশলিকস। যারা নতুন নকশা পাশাপাশি দাম ও কারিগরি কিছু বৈশিষ্ট্য তুলে ধরেছে।  

ছবিটিতে স্পষ্ট দেখা যাচ্ছে সম্মুখ অংশটি, যাতে ফিজিক্যাল হোম বাটন সহ প্রচলিত ভলিউয়াম এবং পাওয়ার বাটন স্থাপন করা হয়েছে স্মার্টফোনটির ঠিক ডান কর্ণারে।

এছাড়াও এতে আশা্ করা হচ্ছে ৫.৫ ইঞ্চির ফুল এচডি ডিসপ্লে, ২.৩৫ গিগাহার্জ কোয়াডকোর স্ন্যাপড্রাগন প্রসেসর, ৪ জিবি ৠাম, ৬৪ জিবি রম এবং ৩ হাজার এমএএইচ ব্যাটারি।

১৩ মেগাপিক্সেলের মূল এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং শুটারের তথ্যও রয়েছে সেখানে। মূল্য নিয়ে সুত্রটির দাবি ২,৬৯৯ ইউয়ান মূল্যে আসছে জুক এজ।

এদিকে ফাঁস হওয়া স্মার্টফোনের সামনের অংশের সার্বিক দিক পর্যবেক্ষণ করে বলা হচ্ছে এটা অনেকটা জেড২ প্লাসের মতো দেখতে। যদিও এ মুহূর্তের বৈশিষ্ট্যগুলোর বিবেচনায় ৫.৫ ইঞ্চি আকৃতিগত দিক থেকে বড়।

একই পণ্য নিয়ে জিএসএমএরিনা সম্প্রতি জানায় যে, যদিও ফোনটিতে এজ নাম রয়েছে কিন্তু এতে আসলেও ডুয়্যাল কার্ভড ডিসপ্লে থাকছেনা। এর বদলে ব্যবহারকারীরা একেবারে সমান ডিসপ্লে পাচ্ছেন।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৬
এমএডি/এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।