ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বর্ষপূর্তিতে ব্যাগ প্যাকার্সে মূল্য ছাড়

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৬
বর্ষপূর্তিতে ব্যাগ প্যাকার্সে মূল্য ছাড়

৬ বছরে পদার্পণ করা করেছে অনলাইনে ব্যাগ কেনাকাটার সাইট ব্যাগপ্যাকার্স বিডি ডট কম (www.bagpackersbd.com)।

রাজধানীর এক রেস্টুরেন্টে বর্ষপূর্তি উপলক্ষ্যে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করে প্রতিষ্ঠানটি।



 ব্যাগ প্যাকার্সের কর্ণধার রিয়াজ আহমেদ বাবু, কোলকাতার অ্যাডভার্টাইসিং অ্যান্ড ফিল্ম মেকিংয়ের ক্রিয়েটিভ কনসালটেন্ট মোনাজ, ব্যাগ প্যাকার্সের পরিবার ও ডিলাররা সহ আগত অতিথিরা বর্ষপূর্তি উদযাপন করেন।

রিয়াজ আহমেদ বাবু বক্তব্যে স্মৃতিচারণ করে বলেন, ২০১০ সাল থেকে মোহাম্মদপুরের জাকির হোসেন রোডে একটি আউটলেটের মাধ্যমে ব্যবসা শুরু করে ব্যাগ আমদানিকারক ও উৎপাদনকারী প্রতিষ্ঠান ব্যাগ প্যাকার্স। ২০১৪ তে এসে ব্যাগ প্যাকার্স ই-কমার্স ব্যবসা শুরু করে।

তিনি আরো বলেন, ব্যাগ নিয়ে ব্যবসার আগ্রহ ছিল আগে থেকেই। তবে সবার আগে দেশের জন্য কিছু করার চিন্তা থেকেই ব্যাগ প্যাকার্স শুরু করা।   নিজস্ব ব্র্যান্ডের ব্যাগগুলো যখন দেশের বাইরে যাবে তখন ব্যাগ প্যাকার্স ব্যাগের সাথে বাংলাদেশ নামটিও উচ্চারিত হবে। আমরা আন্তর্জাতিক মানের কথা চিন্তা করে ব্যাগ তৈরি এবং আমদানি করি। ব্র্যান্ড হিসেবে গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে আমরা বদ্ধ পরিকর।

বষর্পূর্তি উপলক্ষে শিক্ষার্থীদের জন্য ৫ শতাংশ মূল্য ছাড় যাচ্ছে। শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে  সুবিধাটি নিতে পারবেন বলেও জানান তিনি।

রাজধানীর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, উত্তরা আমির কমপ্লেক্স, গুলশান ডি সি সি মার্কেট, বাইতুল মোকাররম, মিরপুরের শাহ আলী মার্কেট, মুক্তবাংলা শপিং কমপ্লেক্স, মুক্তি প্লাজা, চক বাজার, আজিজ সুপার মার্কেট, শাহবাগ ও নিউ মার্কেট, মোহাম্মদপুর কৃষি মার্কেট সহ মোহাম্মদপুরের জাকির হোসেন রোডের নিজস্ব বিপণন কেন্দ্রে পাওয়া যাবে দেশি ব্র্যান্ডের এসব ব্যাগ।

বাংলাদেশ সময়: ০৩১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৬
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।