ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বাংলালিংক-কনসিটো পিআর চুক্তি সই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৬
বাংলালিংক-কনসিটো পিআর চুক্তি সই

ঢাকা: বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের পিআর বা গণসংযোগ এজেন্সি হিসেবে কাজ করবে কনসিটো পিআর।

বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগারস ডেনে দুই পক্ষের মধ্যে এ সংক্রান্ত চুক্তি সই হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।



বাংলালিংকের ম্যানেজিং ডিরেক্টর ও চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) এরিক অস্ এবং কনসিটো পিআর’র ম্যানেজিং ডিরেক্টর মঈন তারিক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন।

এ প্রসঙ্গে বাংলালিংকের সিইও এরিক অস্ বলেন, আমাদের গণসংযোগ কার্যক্রমের জন্য কনসিটো পিআরকে সহযোগী হিসেবে পেয়ে আমরা আনন্দিত।

কনসিটো পিআর’র সাথে আমরা গণসংযোগে নতুন লক্ষ্য অর্জনের আশাবাদ ব্যক্ত করি।

মঈন তারিক বলেন, টেলিকম ইন্ডাস্ট্রি খুবই চ্যালেঞ্জিং। এই কাজটি হাতে নিতে পেরে আমরা খুবই উচ্ছ্বসিত এবং আমরা আমাদের প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করে যাবো।

বাংলালিংকের সিসিও শিহাব আহমাদ, হেড অফ পিআর অ্যান্ড কমিউনিকেশন, মার্কেটিং, নাফিস আনোয়ার চৌধুরী, পিআর অ্যান্ড কমিউনিকেশন অ্যাসোসিয়েট জেনারেল ম্যানেজার (মার্কেটি) মামুন আর রশীদ, পিআর অ্যান্ড কমিউনিকেশন অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (মার্কেটিং) আংকিত সুরেকা চুক্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

কনসিটো পিআর এর পক্ষে ছিলেন চিফ অপারেটিং অফিসার (সিওও) মানজেনো রায়হান খান, হেড অব স্ট্র্যাটেজি আদেল আহমেদ।

নেদারল্যান্ডস ভিত্তিক ভিমপেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান বাংলালিংকের বর্তমানে বাংলাদেশে তিন কোটি ২০ লাখের বেশি গ্রাহক রয়েছে।

কনসিটো পিআর বার্সন মার্সটেলারের এক্সক্লুসিভ এফিলিয়েট, যা বিশ্বের অন্যতম পাবলিক রিলেশন এজেন্সি বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৬
এমআইএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।