ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

জিপি-ইজিনেটে ফ্রি বাংলানিউজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
জিপি-ইজিনেটে ফ্রি বাংলানিউজ

ঢাকা: জিপি’র ইজিনেট থেকে বাংলানিউজ সাইটে ঢুকতে চান। এটা একদম ফ্রি!

দেশের প্রধান অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজ (banglanews24.com) ব্রাউজ করুন দেশের প্রধান মোবাইলফোন অপাররেটর গ্রামীণফোন’র এই অ্যাপস থেকে।

 

কোনও ডাটা চার্জ ছাড়াই, সংবাদ বিনোদনে সারক্ষণ মেতে থাকতে পারবেন গ্রামীণফোনের গ্রাহকরা। জানতে পারবেন দেশে কখন কোথায় কি ঘটছে।

বেশ কিছু দিন ধরেই এই ফ্রি ব্রাউজিং সুবিধা দিয়ে আসছে বাংলানিউজ ও গ্রামীণফোন।

গ্রামীণফোনের যে কোনোও গ্রাহক, হোক তার হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড কিংবা আইফোন, ইজিনেট থেকে বাংলানিউজের রেসপন্সিভ সাইট দেখতে পাচ্ছেন সাবলীল ব্রাউজিংয়ে।

আর মেতে থাকতে পারছেন বিষয়-বৈচিত্রে ভরা একই অনলাইন নিউজপোর্টালে। বাংলানিউজ আপনাকে দিচ্ছে সম্পূর্ণ নিজস্ব কনটেন্ট। প্রতিদিন তিন শতাধিক নিউজ আইটেম প্রকাশিত হচ্ছে, যা দিয়ে বিজ্ঞাপনবিহীন ২৪ পাতার ব্রডশিট দৈনিক বের করা সম্ভব। আর বাংলানিউজ কোনও প্রিন্ট বা টিভি মিডিয়ার বাই প্রোডাক্ট নয়।

এমনি তাজা, রিয়েলটাইম খবর পেতে কোনও খরচই লাগছে না গ্রামীণফোনের ব্যবহারকারীদের।

আর যারা গ্রামীণফোনের ইজিনেট অ্যাপ্লিকেশনটি নিয়েছেন তাদের জন্যই রয়েছে এই সুবিধা।

দেশের মোট ১১ কোটি মোবাইলফোন গ্রাহকের মধ্যে গ্রামীণফোনের ব্যবহারকারীই রয়েছে সাড়ে পাঁচ কোটিরও বেশি। তাদের জন্য নিত্য নতুন সার্ভিস নিয়ে আসছে দেশের শীর্ষ মোবাইলফোন অপারেটরটি। তারই অংশ হিসেবে এই ফ্রি ইন্টারনেট। যার সুবিধা পাওয়া যাচ্ছে গত ১ ডিসেম্বর থেকে।

বাংলাদেশ সময় ১২২১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa