ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

৩ দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু ৭ জানুয়ারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
৩ দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু ৭ জানুয়ারি ফাইল ফটো

ঢাকা: ব্যবহারকারীদের আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট পরখ করে দেখার ও কেনার সুযোগ করে দিতে ৭ জানুয়ারি থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৬’।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এ মেলার আয়োজক এক্সপো মেকার, এটি তাদের পঞ্চম আয়োজন।



মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার পরখ করে দেখার পাশাপাশি কেনা যাবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এ প্রদর্শনী।

প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহারের ব্যবস্থা রাখবে। দর্শনার্থীরা হালনাগাদ প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই-বাছাই করে দেখতে ও কিনতে পারবেন মেলায়। থাকছে অন্য আয়োজনও।

ইতোমধ্যে স্যামসাং, সিম্ফনি, হুয়াওয়ে, এলিট, হেলিও, স্টাইলাস, গোল্ডবার্গ, আসুস, লেনোভো, মাইসেল, টুইনমস, প্রেস্টিজিও, শাওমি, জিওনি, গ্যাজেট গ্যাং সেভেন, মিউজুসহ বিভিন্ন ব্র্যান্ড তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে।

প্রতিবারের মতো এবারও মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেসবুক পেজে (www.facebook.com/STExpo) ‘এসটিই কুইজ কনটেস্ট ২০১৬’ শীর্ষক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa