[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

চালডাল ডট কমের অ্যান্ড্রয়েড অ্যাপস

443 |
আপডেট: ২০১৫-০৮-২৫ ৭:৫৮:০০ এএম

ক্রেতাদের সুবিধার কথা বিবেচনায় নিয়ে অ্যান্ড্রয়েড অ্যাপস এনেছে অনলাইন গ্রোসারি শপ চালডাল ডট কম (Chaldal.com)। খুব সহজেই যেকোন স্মার্টফোন ব্যবহারকারীরা অ্যাপসটি ইনস্টল করে নিত্য প্রয়োজনীয় সব ধরণের পণ্য কিনতে পারবেন যেকোনো সময়।

ক্রেতাদের সুবিধার কথা বিবেচনায় নিয়ে অ্যান্ড্রয়েড অ্যাপস এনেছে অনলাইন গ্রোসারি শপ চালডাল ডট কম (Chaldal.com)। খুব সহজেই  যেকোন স্মার্টফোন ব্যবহারকারীরা অ্যাপসটি ইনস্টল করে নিত্য প্রয়োজনীয় সব ধরণের পণ্য কিনতে পারবেন যেকোনো সময়।

গুগল প্লেস্টোরে গিয়ে চালডাল লিখে সার্চ দিলে অ্যাপসটি পাওয়া যাবে।

এছাড়া https://play.google.com/store/apps/details?id=com.chaldal.poached- লিংক থেকেও ইনস্টল করে নেওয়া যাবে অ্যাপসটি।

অ্যাপসটি চালু উপলক্ষে প্রতিষ্ঠানের অফারের আওতায় অ্যাপসটি দিয়ে প্রথম অর্ডারে ৫ শতাংশ ছাড়ে পণ্য কেনার সুযোগ পাবেন ক্রেতারা।

প্রতিষ্ঠানের সিইও জিয়া আশরাফ বলেন, ২০১৩ সালে কাজ শুরু করার পর চালডাল ডট কম ক্রেতাদের সেবা দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। বর্তমানে প্রতিদিন তিন শতাধিক মানুষকে সেবা দেয়া হচ্ছে।

তিনি বলেন, ক্রেতারা অনেক কষ্ট করে বাজারে গিয়েও ভালমানের পণ্য কিনতে পারেন না। তাদের আসা-যাওয়াতে প্রচুর সময়ও ব্যয় হয়। এইসব বিষয়গুলো মাথায় রেখেই চালডাল ডট কমের যাত্রা শুরু। এখানে আমরা মানসম্মত পণ্য ক্রেতাদের হাতে পৌছে দিচ্ছি খুবই দ্রুত সময়ের মধ্যে। কোন পণ্য হাতে পাওয়ার পর যদি সেটি পছন্দ বা মানসম্মত না হয় তাহলে আমরা পরবর্তী ৭ দিনের মধ্যে তা ফেরত নিয়ে ক্রেতার পছন্দমতো পণ্য পৌছে দিচ্ছি। আর অনলাইন থেকে মুহুর্তেই সব পণ্য দেখতে পাওয়া যায় এবং অর্ডার করা যায়, ফলে সময়ও বেঁচে যায়।

যেহেতু এখন সবাই অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করে তাই সকলের সুবিধা করে দেওয়ার জন্যই অ্যান্ড্রয়েড অ্যাপস তৈরী করা হয়েছে বলে জানান চালডালের প্রোডাক্ট ম্যানেজার মোস্তাফিজুর রহমান।

ওয়েবসাইটটি বাংলা ও ইংরেজী দুই ভাষায় রয়েছে। ওয়েবসাইট ছাড়াও ২৪ ঘন্টা মোবাইলেও  অর্ডার দেওয়ার সুবিধা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৫
এসজেডএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache