ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

হান্টকি ব্র্যান্ডের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৫
হান্টকি ব্র্যান্ডের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড

চীনের শীর্ষস্থানীয় পাওয়ার-সাপ্লাই পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান হান্টকি’র পরিবেশক হিসেবে আত্মপ্রকাশ করল বাংলাদেশের অনত্যম আইটিপণ্য আমদানীকারক এবং সেবাদাতা প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড।

ঢাকার ওয়েস্টিন হোটেলে রোববার জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে এ ঘোষণা দেয়া হয়।



অনুষ্ঠানে হান্টকি’র পরিচিতি, বাজারজাতকৃত নতুন পাওয়ার সাপ্লাই ইউনিট, ল্যাপটপ এডাপ্টার, পাওয়ার স্ট্রিপ পণ্যসামগ্রীর পরিচিতি, পণ্য বাজারজাতকরনের উপায় সহ নানা বিষয় নিয়ে কর্মশালার আয়োজন করা হয়।

এতে আলোচনা করেন হান্টকির গ্লোবাল সহযোগী পরিচালক জ্যাক মা, কান্ট্রি ম্যানেজার ইয়ান শোন, মার্কেটিং ম্যানেজার মেগান উই।

আয়োজক প্রতিষ্ঠানের পক্ষে উপস্থিত ছিলেন গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ, ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার, পরিচালক জসিম উদ্দিন খন্দকার।

এসময় তারা হান্টকি ব্র্যান্ডের পণ্য বাজারজাত, প্রচার ও প্রসারে সকলের সহযোগিতা কামনা করেন। পরে হান্টকি পণ্যের উপর কুইজ প্রতিযোগীতায় ২০ জনকে পুরস্কৃত করা হয়।

উল্লেখ্য, হান্টকি বিশ্বব্যাপী বিভিন্ন অঞ্চলের এবং মার্কেটের গ্রাহকদের চাহিদা পূরণে পাওয়ার সাপ্লাই ইউনিট, পাওয়ার স্ট্রিপ এবং ভোক্তাদের প্রয়োজনীয় ইলেক্ট্রনিক্স পণ্য প্রস্তুতিতে অব্যাহত বিনিয়োগ রাখছে।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।