ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

থ্রিজি ট্যাবলেট মাত্র ৫৭০০ টাকায়!

জান্নাতুল ফেরদৌসী, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৫
থ্রিজি ট্যাবলেট মাত্র ৫৭০০ টাকায়! ছবি: জিএম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: চলছে দুর্দান্ত সব অফার! মাত্র ৫ হাজার ৭শ’ টাকায় সাত ইঞ্চি ডুয়াল কোর, ডুয়াল সিমের থ্রিজি ট্যাবলেট পিসি ও এনইও৬৯ থ্রিজি ট্যাব পাওয়া যাচ্ছে মাত্র ৮ হাজার ৭শ’ টাকায়। এছাড়াও ১৩শ’ টাকার সেলফি স্টিক পাওয়া যাচ্ছে মাত্র ৭শ’ টাকায়।



ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে এ অফার দিচ্ছে গ্যাজেট গ্যাং সেভেন টেকনোলোজি। মেলায় সচিবলায়ের ডান দিকে একটু সামনে হাঁটলে চোখে পড়ে ২৪০ নম্বরের এ স্টলটি।

শনিবার (১৭ জানুয়ারি) স্টলের ভেতরে দেখা গেল, অন্যান্য স্টলের চেয়ে এখানে লোকসমাগম অনেক বেশি। স্টলের সামনে সাইনবোর্ডে দুর্দান্ত অফার লেখা সব তথ্যই যে এর কারণ তা বোঝা গেল।

কথা হলো স্টল ইনচার্জ সিনিয়র এক্সিকিউটিভ মেজবাহ খানের সঙ্গে।

তিনি জানান, এমআই সেভেন ট্যাবলেট, এনইও সিক্সটি নাইন থ্রিজি ট্যাব, সেলফি স্টিক, ওয়াইফাই রাউটার এসব আমাদের কোম্পানির নতুন পণ্য। এর প্রচারের জন্যই মূলত মেলায় এ ছাড় দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, দেশের সেরা রেটে আমাদের এ পণ্যগুলো এখানে পাওয়া যাচ্ছে। থ্রিজি এ ট্যাবলেটটির বাজার মূল্য ৭ হাজার ৭শ’ টাকা। কিন্তু মেলায় আমরা দিচ্ছি মাত্র ৫ হাজার ৫শ’ টাকায়। ৮ ও ৫ মেগাপিক্সেল ক্যামেরাসহ ৬.৯ ইঞ্চি থ্রিজি ট্যাবলেট পিসি পাওয়া যাচ্ছে মাত্র ৮ হাজার ৭শ’  টাকায়। যার বাজার মূল্য বর্তমানে ১০ হাজার ৭শ’ টাকা।

মেজবাহ বলেন, শুধু তাই নয়, এ ফোনের সঙ্গে আমরা ফ্রি হিসেবে দিচ্ছি একটি এয়ারটেল সিম ও এক জিবি র্যাম।

তবে অফার যাইহোক, স্টলে সবচেয়ে বেশি চাহিদা সেলফি স্টিকের। এখান থেকে সেলফি স্টিক কিনেছেন সিজান।

মিরপুর থেকে আসা এ শিক্ষার্থী বলেন, মেলায় এসেছি শুধু এটাই কিনতে। কারণ বাইরে থেকে কিনলে এটি কিনতে হতো ১৩শ’ থেকে ১৪শ’ টাকায়। তাই বন্ধুদের কাছ থেকে এ অফার শুনে এখান থেকে ৭শ’ টাকায় একটি সেলফি স্টিক কিনেছি।

অন্যান্য পণ্য নিয়ে মেজবাহ জানান, এক হাজার টাকার এমআই ইউএসবি এলইডি লাইট পাওয়া যাচ্ছে মাত্র ৫শ’ টাকায়। জানা গেলো ওয়াইফাই সুবিধার কথাও।

তিনি জানান, জিইয়াওমি মাই ব্র্যান্ডের মাই আইএসবি রাউটার বিক্রি হচ্ছে ৫শ’ টাকায়। যার বাজার মূল্য এক হাজার টাকা। ৫শ’ টাকার এমআই রাউটারে সারা বাড়িতে পাওয়া যাবে ওয়াইফাই নেটওয়ার্ক কানেকশনের সুবিধা।

এছাড়াও এখানে জিইয়াওমি পিষ্টন টু ও পিষ্টন ইয়োথ মডেলের হেডফোনও পাওয়া যাচ্ছে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।