ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ব্রানো’তে প্রতিদিনই ৫ থেকে ২০ ভাগ ছাড়!

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৫
ব্রানো’তে প্রতিদিনই ৫ থেকে ২০ ভাগ ছাড়!

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশের ই-কমার্সেও রয়েছে সম্ভাবনা। সেই সম্ভাবনার বিকাশ ঘটাতে ২০১৫ সালকে ঘোষণা করা হয়েছে ই-কমার্স বছর হিসেবে।

তথ্যপ্রযুক্তির এই মাধ্যমটির লক্ষ পুরণে এরইমধ্যে দেশের অন্যতম ই-কমার্স সাইট ব্র্যানো ডট কম নিজেকে সাজিয়েছে নতুনরুপে।

গ্রাহকদের চাহিদা এবং অনলাইন শপিং’এ আকৃষ্ট করতে ব্র্যানো‘তে আনা হয়েছে বেশ কিছু পরিবর্তন।

বর্তমান প্রযুক্তির উৎকর্ষতার এই সময়ে মানুষ ঘরে বসেই যাতে দেশি বিদেশি সবধরনের পণ্য একইস্থানে পেতে পারেন তাই ব্র্যানো কালেকশনে রখেছে শতাধিক ব্র্যান্ডের পণ্য।

এর গুরুত্বপূর্ণ একটি দিক হাজারো ভেজাল পণ্যের সমাহারে -ভেজাল বিরোধী আন্দোলনের সাথে একাত্মতা ঘোষণা করে শতভাগ গুনগত মানের পণ্যের সমাহার।

সহজ ব্যবহার নিশ্চিতে এর প্রতিটি ক্যাটাগরির সাথে দেয়া আছে সাব-ক্যাটাগরি। যাতে গ্রাহকরা এখান থেকেই খুব সহজেই ক্যাটাগরি বা সাব-ক্যাটাগরিতে গিয়ে পণ্য পছন্দের সুযোগ পান।

ব্র্যানো হোম পেইজে নতুনভাবে কিছু “Perfumes”, “Cosmetics”, “Clothing” এবং “Watches এর মতো ফিচারড প্রোডাক্ট যোগ হয়েছে। ফলে পেইজ খোলার সাথে সাথেই দেখা এবং বাছাইয়ের সুযোগ পাওয়া যাবে।

পছন্দের পণ্য খোঁজার জন্য আছে “Search Page”। এখানে পণ্যের ধরন (পুরুষ,  মহিলা, শিশু), ক্যাটাগরি, মেড ইন, দাম, ব্র্যান্ডসহ নানা তথ্য জানা যাবে।
এছাড়া শপিং প্রিয় মানুষের জন্য “Deals of the Day”, এর আওতায় বাংলাদেশে এই প্রথম কোন অনলাইন শপিং’এ প্রতিদিন ৫ থেকে ২০ শতাংশ বিশেষ মূল্য ছাড় পাওয়া যাচ্ছে।

শুধু নিজেদের আয়ের কথা চিন্তা করে নয়, অনলাইনে যারা আয় করতে চান তাদের সুযোগ করে দিতে “sell with us” নামের ফিচার যোগ করেছে প্রতিষ্ঠানটি।  
“Deals of the Day” খুব সহজেই গ্রাহকদের মধ্যে আলোড়ন সৃষ্টি করবে এছাড়া “sell with us” ফিচারটি অন্যদের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে মনে করছে ব্র্যানো।

ক্যাশ অন ডেলিভারি ও বিকাশের মাধ্যমে অনলাইন ক্রেতারা ব্র্যানো’র ‘branoo.com’ পণ্য কিনতে পারবেন।
 
বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।