ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪২৬, ২৫ এপ্রিল ২০১৯
bangla news
ল্যাপটপ অফার :

ল্যাপটপ প্রদর্শনীতে ২২ হাজার টাকায় নোটবুক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০১-০৫ ৭:৩০:৪৬ এএম

বুধবার থেকে ঢাকার হোটেল শেরাটনে শুরু হয়েছে ‘কিউবি ল্যাপটপ’ প্রদর্শনী। এতে অংশ নিচ্ছে স্যামসাং, তোশিবা এবং এইচপি। এ তিনটি ব্র্যান্ড বেশ কিছু নতুন মডেলের ল্যাপটপ এবং মূল্যছাড়ে পণ্য প্রদর্শন করছে।

বুধবার থেকে ঢাকার হোটেল শেরাটনে শুরু হয়েছে ‘কিউবি ল্যাপটপ’ প্রদর্শনী। এতে অংশ নিচ্ছে স্যামসাং, তোশিবা এবং এইচপি। এ তিনটি ব্র্যান্ড বেশ কিছু নতুন মডেলের ল্যাপটপ এবং মূল্যছাড়ে পণ্য প্রদর্শন করছে। এ ব্র্যান্ডগুলোর বিপণন সূত্র এ তথ্য জানিয়েছে।

স্যামাসাং নোটবুক পাওয়া যাচ্ছে ন্যূনতম ২২ হাজার থেকে ৪২ হাজার টাকার মধ্যে। সঙ্গে উপহার থাকছে সংযোগসহ কিউবি মডেম।

তোশিবা নোটবুকের কোরআইথ্রি সিরিজ পাওযা যাচ্ছে ৪৫ হাজার থেকে ১ লাখ টাকার মধ্যে। সঙ্গে বিনামূল্যে পাওয়া যাচ্ছে ক্যাসপারস্কি অ্যান্টিভাইরাসের ফ্রি সলিউশন।

অন্যদিকে এইচপি নোটবুকে পাওয়া যাচ্ছে ৩২ হাজার থেকে ৭৫ হাজার টাকার মধ্যে। সঙ্গে মডেলভেদে উপহার তালিকায় থাকছে জ্যাকেট, সংযোগসহ সিটিসেল মডেম এবং শীতকালীন সোয়েটার।

এ ল্যাপটপ প্রর্দশনী প্রতদিনি সকাল ১০টায় শুরু হয়ে রাত ৮টা র্পযন্ত চলবে। প্রবশেমূল্য ২০ টাকা। উল্লেখ্য, প্রদর্শনী চলবে আগামী ৭ জানুয়ারি পর্যন্ত।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮৩২, জানুয়ারি ৫, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14