ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বহুমাত্রিক অভি সেবাযুক্ত মোবাইল ফোন নকিয়া সি৩ এখন দেশে

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১০
বহুমাত্রিক অভি সেবাযুক্ত মোবাইল ফোন নকিয়া সি৩ এখন দেশে

২৬ অক্টোবর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে নকিয়া অবমুক্ত করল তাদের সামাজিক মোবাইল ফোন সি৩ মডেলটি। সামাজিক যোগযোগ এবং মধ্যম আয়ের মোবাইল ফোন গ্রাহকদের জন্যই নকিয়া সি৩ তৈরি করা হয়েছে।

নকিয়া সূত্র এ তথ্য জানিয়েছে।

উল্লেখ্য, বিশ্বব্যাপী জনপ্রিয় ওভি মেইল এবং ওভি চ্যাট সুবিধাযুক্ত নকিয়া সি৩ মোবাইল ফোন এখন থেকে দেশেই পাওয়া যাবে। এই হ্যান্ডসেট থেকে সরাসরি ইমেইল এবং চ্যাট অ্যাকাউন্ট খোলা সম্ভব। এজন্য কোনো কমপিউটারের প্রয়োজন নেই। এ হ্যান্ডসেটের বৈশিষ্ট্যের মধ্যে ওয়াইফাই সুবিধা, ২ মেগাপিক্সেল ক্যামেরা, ২.৪ ইঞ্চি বর্ণিল স্ক্রিন এবং ৮ গিগাবাইট মেমোরি কার্ড সুবিধা অন্যতম।

নকিয়া সি৩ মডেলটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান তামিম ইকবাল এবং মডেল তারকা শখ। এ অনুষ্ঠানে নতুন এ হ্যান্ডসেটটির কারিগরি দিক উপস্থাপন করেন নকিয়া বাংলাদেশের প্রধান বিপণন ব্যবস্থাপক সাজিদ রেদওয়ান মতিন।

নকিয়া সি৩ মডেল প্রসঙ্গে নকিয়া ইমার্জিং এশিয়ার মহাব্যবস্থাপক প্রেমচাঁদ জানান, এ মুহূর্তে মোবাইল ফোন ব্যবহারকারীরা তাদের সাধ্যের মধ্যে থাকা পণ্য দিয়ে বার্তা বিনিময় এবং সামাজিক নেটওয়ার্কের সেতুবন্ধনের অভিজ্ঞতা নিতে চায়।

এ মুহূর্তে গোল্ডেন হোয়াইট, গ্রে এবং হট পিঙ্ক এই তিন রঙে সি৩ হ্যান্ডসেটটি পাওয়া যাচ্ছে। উল্লেখ্য, ২৮ অক্টোবর থেকে দেশের নকিয়া স্টোরগুলোতে এই হ্যান্ডসেটটির বাণিজ্যিক বিপণন শুরু হবে। এ মুহূর্তে দাম ১০ হাজার ৪০০ টাকা।

বাংলাদেশ স্থানীয় সময় ১৩১২, অক্টোবর ২৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।