ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ক্যাসপারস্কি অ্যান্টিভাইরাস দেশে তৃতীয় বর্ষপূতি উদযাপন করছে

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১০
ক্যাসপারস্কি অ্যান্টিভাইরাস দেশে তৃতীয় বর্ষপূতি উদযাপন করছে

ল্যাপটপ এবং ডেস্কটপ পিসির গ্রাহক সংখ্যা বাড়ছে। সঙ্গে বাড়ছে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যাও।

বিপরীতে তথ্য নিরাপত্তার ঝুঁকিটাও বাড়ছে সমহারে। সব মিলিয়ে আগের তুলনায় অনলাইন এবং ডেস্কটপ পিসিতে বেড়েছে ভাইরাস আক্রমণের ঝুঁকি।

বাংলাদেশের কমপিউটার সংস্কৃতিতেও অ্যান্টিভাইরাস এখন নির্ভরযোগ্যতা পেয়েছে। ব্যক্তি এবং প্রতিষ্ঠান এই দু ক্ষেত্রেই অ্যান্টিভাইরাস এখন অপরিহার্য হয়ে উঠছে। উল্লেখ্য, এরই মধ্যে ক্যাসপারস্কি বাংলাদেশে যাত্রার তৃতীয় বর্ষপূর্তি উদযাপন করছে। আর এ উপলক্ষে ক্যাসপারস্কি দিচ্ছে মূল্যছাড় আর নিশ্চিত উপহার।  

এ মুহূর্তে দেশের বাজারে ক্যাসপারস্কির অ্যান্টিভাইরাস২০১১ সিঙ্গেল ইউজার, ইন্টারনেট সিকিউরিটি২০১১ সিঙ্গেল ইউজার, স্মল অফিস সিকিউরিটির দুটি সংস্করণ পাওয়া যাচ্ছে।

অফিস সিকিউরিটির একটি সংস্করণে ১টি সার্ভারসহ ৫টি পিসির নিরাপত্তা পাওয়া যাবে। এ সংস্করণের দাম ৮ হাজার ৯৯৯ টাকা। অফিস সিকিউরিটির অন্য সংস্করণে ১টি সার্ভারসহ ১০টি পিসির নিরাপত্তা নিশ্চিত হবে। এ সংস্করণের দাম ১৩ হাজার ৯৯৯ টাকা।

শুধু অ্যান্টিভাইরাস সংস্করণে সঙ্গে উপহার দেওয়া হচ্ছে টিশার্ট। আর ইন্টারনেট সিকিউরিটি সংস্করণের সঙ্গে উপহার থাকছে ব্যাগ।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।