bangla news

আলো আসবেই মোবাইল সফটওয়্যার প্রতিযোগিতা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-৩০ ৭:২৬:৪০ পিএম

দেশজুড়ে চলছে আলো আসবেই মোবাইল অ্যাপলিকেশন প্রতিযোগিতা। দেশের মোবাইলকেন্দ্রিক অ্যাপলিকেশন নির্মাতাদের খুঁজে বের করাই প্রতিযোগিতার মূল উদ্দেশ্য।

দেশজুড়ে চলছে আলো আসবেই মোবাইল অ্যাপলিকেশন প্রতিযোগিতা। দেশের মোবাইলকেন্দ্রিক অ্যাপলিকেশন নির্মাতাদের খুঁজে বের করাই প্রতিযোগিতার মূল উদ্দেশ্য। সঙ্গে আকর্ষণীয় পুরস্কার তো থাকছেই। প্রতিযোগিতার মূল উদ্যোক্তা গ্রামীণফোন ও মাইক্রোসফট।

আগ্রহী প্রতিযোগীদের www.aloashbei.com.bd সাইটে নিবন্ধিত হতে হবে। আগামী ৩১ জুলাই নিবন্ধনের শেষ দিন। অংশগ্রহণকারীদের মধ্যে নির্বাচিত প্রথম সফটওয়্যার নির্মাতাকে পুরস্কার হিসেবে দেওয়া হবে নগদ ৫ লাখ টাকা। আর দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী সফটওয়্যার নির্মাতাকে দেওয়া হবে যথাক্রমে ২ লাখ ও ১ লাখ টাকা। সঙ্গে নির্বাচিত নির্মাতাদের সফটওয়্যারগুলো ভোক্তাদের কাছে পৌঁছে দেওয়ার ব্যবস্থা রাখা হচ্ছে।

বাংলাদেশের সফটওয়্যার নির্মাতাদের মোবাইল সফটওয়্যারের মানোন্নয়নে উৎসাহিত করতে ২০০৯ সালের জুন মাসে গ্রামীণফোন ও মাইক্রোসফট চুক্তি স্বাক্ষর করে। উল্লেখ্য, গত ডিসেম্বরে ‘আলো আসবেই’ প্রচার অভিযানের মাধ্যমে পরিকল্পনার বাস্তবায়ন শুরু হয়। এ মূহুর্তের প্রচারণাটি তারই বাস্তব প্রতিফলন।   

বাংলাদেশ স্থানীয় সময় ১৫৪৫ ঘণ্টা, জুলাই ১, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2010-06-30 19:26:40