ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বসুন্ধরা সিটি শপিং মলে অপোর বিশ্বমানের এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
বসুন্ধরা সিটি শপিং মলে অপোর বিশ্বমানের এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

ঢাকা: বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় টেকনোলজি ব্র্যান্ড অপো রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে নতুন এক্সক্লুসিভ শোরুম উদ্বোধনের ঘোষণা দিয়েছে। সমগ্র দেশজুড়ে স্মার্টফোন গ্রাহকদের সর্বোচ্চ মানের অভিজ্ঞতা ও অনন্য সহজলভ্যতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ অপো।

আর এ প্রতিশ্রুতি পূরণের আরেকটি উল্লেখযোগ্য মাইলফলক হলো অপোর এ উদ্যোগ।

ঢাকার অন্যতম জনপ্রিয় একটি শপিং এরিয়ায় অপোর নতুন এক্সক্লুসিভ শোরুমের এ কৌশলগত অবস্থান স্মার্টফোনপ্রেমীদের আন্তর্জাতিকমানের অভিজ্ঞতা দেবে। এখানে দেশের গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা পূরণের জন্য রয়েছে নানা ধরনের উদ্ভাবনী স্মার্টফোন ও অত্যাধুনিক আনুষঙ্গিক জিনিসপত্র। সেইসঙ্গে ফোনপ্রেমীরা বিভিন্ন সমস্যা সমাধানে পাচ্ছেন অসাধারণ গ্রাহকসেবা। স্মার্টফোন গ্রাহকদের একটি উন্নত শপিং এক্সপেরিয়েন্স দেওয়ার লক্ষ্যে এ শোরুম খোলা হয়েছে। এখানে গ্রাহকরা পাচ্ছেন অপোর অত্যাধুনিক প্রযুক্তিগুলোর অভিজ্ঞতা নেওয়ার সুযোগ।  এছাড়া আগ্রহী দর্শকরা স্মার্টফোন প্রতিষ্ঠানটির ফ্ল্যাগশিপ পণ্যগুলো হাতে নিয়ে দেখতে পারবেন সহজেই।

বসুন্ধরা সিটি শপিং মলে স্মার্টফোন প্রতিষ্ঠান অপোর এক্সক্লুসিভ শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে স্যাম জোন, সোহাগ, নিয়ন ও ওয়াহিদসহ প্রযুক্তি খাতের বিভিন্ন প্রখ্যাত অতিথি, ইন্ডাস্ট্রি পার্টনার, রিভিউয়ার ও ইনফ্লুয়েন্সাররা উপস্থিত ছিলেন। তাদের উপস্থিতি উদ্ভাবন ও গ্রাহক সন্তুষ্টির প্রতি অপোর ধারাবাহিক প্রতিশ্রুতির গুরুত্বকে প্রকাশ করে।

অপো বাংলাদেশের অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, ঢাকার ব্যস্ততম বাণিজ্যিক এলাকার কেন্দ্রে আমাদের নতুন ব্র্যান্ড শপ উদ্বোধন করতে পেরে আমরা রোমাঞ্চিত। অপো গ্রাহকদের কাছে অত্যাধুনিক প্রযুক্তি নিয়ে আসতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ এবং এ ব্র্যান্ড শপের উদ্বোধন স্মার্টফোন ক্রেতাদের একটি অতুলনীয় অভিজ্ঞতা দেওয়ার ক্ষেত্রে আমাদের অঙ্গীকারকে পুনর্ব্যক্ত করে। নতুন এ শোরুমে এসে আমাদের অত্যাধুনিক উদ্ভাবনী পণ্যগুলো দেখার জন্য গ্রাহক ও উৎসাহীদের স্বাগত জানাতে আমরা উন্মুখ হয়ে আছি। তারা নিজেদের জীবনযাত্রার সঙ্গে মানানসই একটি অপো ডিভাইস পছন্দ করে নিতে পারবে বলে আমরা আশা করি।

গ্রাহকদের সন্তুষ্টি ও তাদের সঙ্গে সম্পৃক্ততা সৃষ্টিকে অপো বিশেষভাবে গুরুত্ব দেয়। ব্র্যান্ড শপ ও সার্ভিস সেন্টারের নেটওয়ার্ক বাড়ানোর মাধ্যমে প্রতিষ্ঠানটি গ্রাহকদের সঙ্গে অর্থপূর্ণ সংযোগ তৈরিতে প্রতিজ্ঞাবদ্ধ। বসুন্ধরা সিটি শপিং মলের নতুন ব্র্যান্ড শপটি সারা দেশে ব্যবহারকারীদের জীবনযাপনকে সমৃদ্ধ করে এমন পণ্য ও সেবা সরবরাহে অপোর প্রতিশ্রুতির একটি প্রতিফলন।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।