ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

‘হ্যান্ডসেট শো-কেস’ এ দেখুন মোবাইল ফোনের দরদাম

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১০
‘হ্যান্ডসেট শো-কেস’ এ দেখুন মোবাইল ফোনের দরদাম

তথ্যপ্রযুক্তি সবচেয়ে দ্রুত এবং সহজ মাধ্যম হিসেবে মোবাইল ফোন তার অবস্থান সুদৃঢ় করেছে এরই মধ্যে। সে সুবাধে প্রতিনিয়তই বাড়ছে এ প্রযুক্তি মাধ্যমের জনপ্রিয়তা আর ভোক্তা সংখ্যাও।

বিখ্যাত সব ব্র্যান্ডের সঙ্গে তাল মিলিয়ে দেশে প্রবেশ করছে নতুন সব হ্যান্ডসেট। এসব মোবাইল ফোনের খোঁজখবর নিয়ে বাংলানিউজ চালু করল তাদের নিয়মিত বিভাগ ‘হ্যান্ডসেট শো-কেস’। বাজারে মোবাইল ফোনের নিয়মিত আপডেট জানতে চোখ রাখুন ‘হ্যান্ডসেট শো-কেস’ বিভাগে।

দীর্ঘদির ধরেই দেশের বাজারে টেকনো ব্র্যান্ডের মোবাইল ফোন তার উপস্থিতি প্রচার করে আসছে। সম্প্রতি টেকনো শো-কেসে যুক্ত হয়েছে নতুন টি৫৫৫ মডেল।

এ হ্যান্ডসেটের বৈশিষ্ট্যেগুলোর মধ্যে সবচেয়ে আলোচিত হচ্ছে অনবদ্য ৫৫৫ ঘণ্টার চার্জ ক্ষমতা। আরও থাকছে স্টান্ডবাই ডুয়্যাল সিম সুবিধা, ২.৪ ইঞ্চি টিএফটি স্ক্রিন, রেডিও, এমপিথ্রি, এমপিফোর, ব্লুটুথ, ওয়াপ২/জিডিআরএস১২, দীর্ঘস্থায়ী ২৮০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি, ৫টি কলব্লক সার্ভিস, ইসলামিক অ্যাপলিকেশন, ফাইল লক সুবিধাসহ অত্যাধুনিক সব ফিচার। বাড়তি সুবিধায় আছে ২ গিগাবাইট পর্যন্ত এক্সটেনডেবল মাইক্রোএসডি কার্ড।

হ্যান্ডসেটের সঙ্গে থাকছে ১ বছরের বিক্রয়োত্তর সেবা। এ মুহূর্তে দাম ৩ হাজার ৩০০ টাকা। অনুসন্ধানে : এক্সপ্রেস সিস্টেমস লিমিটেড। হ্যালো : ০১৯৭৩ ৪৩৮৮৮১।

বাংলাদেশ স্থানীয় সময় ১৪১৮, অক্টোবর ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।