ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ইউটিউবে লেডি গাগার ভিডিওচিত্রের রেকর্ড!

মনোয়ারুল ইসলাম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১০
ইউটিউবে লেডি গাগার ভিডিওচিত্রের রেকর্ড!

পপ সঙ্গীতশিল্পী লেডি গাগা এবং জাস্টিন বাইবার ইউটিউবে নতুন মাইল ফলক সৃষ্টি করেছে। ইউটিউবে তাদের ভিডিওচিত্র দেখার সংখ্যা প্রায় ১০০ কোটি।

তবে আর ক’দিনের মধ্যেই ইউটিউবে তাদের ভিডিওচিত্র দেখার সংখ্যা ১০০ কোটিবার অতিক্রম করবে বলে টিউবমোগুল সূত্র জানিয়েছে।

টিউবমোগুলের যোগাযোগ ব্যবস্থাপক ডেভিড বির্চ জানান, এ মুহূর্তে ইউটিউবে যে সংখ্যায় লেডি গাগার ভিডিওচিত্র দেখা হচ্ছে তাতে আগামী ২০ অক্টোবরের মধ্যে তার ভিডিওচিত্র দেখার সংখ্যা ১০০ কোটিবার অতিক্রম করবে। কারণ গত সেপ্টেম্বর মাসজুড়ে ইউটিউবে তার ভিডিওচিত্র প্রতিদিন গড়ে ১৮ লাখ বার দেখা হয়েছে।

অন্যদিকে প্রতিদিন যে সংখ্যা জাস্টিন বাইবারের ভিডিওচিত্র দেখা হচ্ছে, সে অনুযায়ী আগামী ১ নভেম্বরের মধ্যে ইউটিউবে তার ভিডিওচিত্র দেখার সংখ্যা ১০০ কোটিবারের মাইল ফলক অতিক্রম করবে।

উল্লেখ্য, গত সেপ্টেম্বরে ইউটিউবে প্রতিদিন গড়ে ৩৮ লাখ বার জাস্টিন বাইবারের ভিডিও দেখা হয়েছে। এ মুহূর্তে ইউটিউবে সর্বাধিক ভিডিওচিত্র দেখার তালিকায় লেডি গাগা এবং জাস্টিন বাইবারের পর তৃতীয় অবস্থানে আছে মাইকেল জ্যাকসন। এ মুহূর্তে প্রায় ৬০ কোটিবার তার ভিডিওচিত্র দেখা হয়েছে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৭১৬ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।