ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

তথ্যপ্রযুক্তি

ল্যাপটপ প্রদর্শনী

আগামী ৭ জুলাই শুরু হচ্ছে

মনোয়ারুল ইসলাম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-২৮-০৬ ০৫:০৪:৫৮ এএম
ল্যাপটপ প্রদর্শনী

আগামী ৭ জুলাই বুধবার থেকে ঢাকায় শুরু হচ্ছে ল্যাপটপ প্রদর্শনীর চতুর্থ আসর। এবারের ভেন্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র।

আয়োজক মেকার কমিউনিকেশন। মূল সহযোগী এইচপি। প্রদর্শনী প্রতিদিন সকাল ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত সাধারণের জন্য উন্মুক্ত থাকবে। প্রবেশমূল্য ২০ টাকা।

এবারের ল্যাপটপ আসরে ১৫টি প্যাভিলিয়ন ও ১১টি স্টলে মোট ১৭টি প্রতিষ্ঠান তাদের ব্র্যান্ডগুলো উপস্থাপন করবে। অংশগ্রহণকারী ব্র্যান্ডগুলোর মধ্যে আছে ডেল, আসুস, এইচপি, লেনোভো, তোশিবা, অ্যাসার। তাছাড়া বেশকিছু নতুন ব্র্যান্ডের ল্যাপটপেরও আসার সম্ভাবনাও আছে। সঙ্গে কয়েকটি নতুন প্রতিষ্ঠানের অংশগ্রহণের কথা জানা গেছে।

ল্যাপটপ প্রদর্শনীর এবারের পৃষ্ঠপোষক তোশিবা, অ্যাসার, স্যামসাং ও গিগাবাইট। উল্লেখ্য, প্রদর্শনীটি গত ৩ বছর ধরে জানুয়ারী মাসে অনুষ্ঠিত হয়ে আসছে। চলতি বছরের জানুয়ারী মাসে প্রদর্শনীর তৃতীয় আসর অনুষ্ঠিত হয়। তবে প্রদর্শনীতে অংশগ্রহণকারীদের বিশেষ অনুরোধে বছরে দু’বার এ প্রদর্শনীর আয়োজন করার উদ্যোগ নেওয়া হয়েছে। তাছাড়া আগামী বছর থেকে প্রতিবছর দু’বার ঢাকায় ল্যাপটপ প্রদর্শনীর আয়োজন করা হবে বলে জানা যায়।    

বাংলাদেশ স্থানীয় সময় ১৪০৬ ঘণ্টা, জুন ২৮, ২০১০
এমআই/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa