ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

ভারত

ত্রিপুরার বর্তমান সরকার সাংবাদিক বান্ধব: মুখ্যমন্ত্রী 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
ত্রিপুরার বর্তমান সরকার সাংবাদিক বান্ধব: মুখ্যমন্ত্রী 

আগরতলা (ত্রিপুরা): দুর্গোৎসব উপলক্ষ্যে সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা.মানিক সাহা। শনিবার (১ অক্টোবর) রাজধানী আগরতলার শিশুবিহার এলাকার মুখ্যমন্ত্রীর সরকারি বাসভবনে আয়োজিত এই মতবিনিময় সভায় রাজ্যের কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আলোচনার শুরুতেই মুখ্যমন্ত্রী উপস্থিত সবাইকে শারদীয় শুভেচ্ছা জ্ঞাপন করেন। সেই সঙ্গে উপস্থিত সাংবাদিকদের মাধ্যমে সকল সাংবাদিকদের শুভেচ্ছা জানান।  

এসময় ডা.মানিক সাহা বলেন, জনগণ এবং সরকারের মধ্যে সংযোগ স্থাপনের অন্যতম পথ সংবাদ মাধ্যম। তাই এই সমাজে সংবাদ মাধ্যমের ভূমিকা অপরিসীম।   বর্তমানে সরকার মানুষের কল্যাণে অনেক ভালো কাজ করছে। সাম্প্রতিককালে একাধিক জনকল্যাণকর সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এই সরকার সব সময় মানুষের পাশে থাকতে চায়।  সংবাদ মাধ্যমের কর্মীদের ওপর যে হামলার ঘটনা ঘটেছে তা কাম্য নয় বলে অভিমত ব্যক্ত করেন তিনি।  

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বলেন, দায়িত্বশীল সাংবাদিকদের কাজ যেমন সরকারের ভুল ত্রুটিগুলো তুলে ধরা ঠিক তেমনি তাদের আরেকটি কাজ হচ্ছে সরকারের জনকল্যাণমুখী কর্মসূচিগুলো জনগণের মধ্যে তুলে ধরা। রাজ্যের সাংবাদিকরা এই বিষয়গুলো মাথায় রেখে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।  

এদিন মুখ্যমন্ত্রী অনুষ্ঠানে উপস্থিত প্রত্যেক সংবাদকর্মীর মতামত শোনেন এবং আশ্বাস দেন অতি দ্রুত সমস্যা সমাধান করার।  

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
এসসিএন/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa