ঢাকা, বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

ভারত

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ‘প্রেমিকার’ বাড়িতে বোমা হামলা!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, মে ১৪, ২০২২
প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ‘প্রেমিকার’ বাড়িতে বোমা হামলা!

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ‘প্রেমিকার’ বাড়িতে বোমা ছোড়ার অভিযোগ উঠেছে ‘প্রেমিকের’ বিরুদ্ধে।

শুক্রবার (১৩ মে) রাতে এ ঘটনা ঘটে ভারতের পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বরে।

বোমার আঘাতে ওই তরুণীর পরিবারের ৪ জন আহত হন। আহতরা হলে- তারক বাদ্যকর, মানিক বাদ্যকর, হাদু বাউড়ি এবং লক্ষ্মীকান্ত বাউড়ি। তাদের বাহাদুরপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মূল অভিযুক্ত প্রাক্তন প্রেমিক রাজীব। স্থানীয় সূত্রে জানা যায়, রাজীব পাণ্ডবেশ্বর থানার অন্তর্গত জামুরিয়া ২ নম্বর ব্লকের ডোম- বাউড়ি পাড়া এলাকার বাসিন্দা। ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তাঁর। বর্তমানে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন ওই তরুণী।  

তরুণীর পরিবার সূত্রে জানা যায়, রাজীবের সঙ্গে ওই তরুণীর সম্পর্ক ছিল ঠিক কথা। কিন্তু বছরখানেক আগে তাদের সম্পর্ক ছিন্ন হয়ে যায়। কিন্তু তা মেনে নিতে পারেননি রাজীব। বারবার ওই তরুণীকে সম্পর্ক রাখার জন্য চাপ দিতে থাকেন। প্রথমে তরুণীকে অনুরোধ করা হয় তারপর খুন করার হুমকি পর্যন্ত দেওয়া হয়। শুক্রবার রাতে অভিযুক্ত ওই যুবক তরুণীর পরিবারের কয়েকজন সদস্যকে উদ্দেশ্য করে বোমা ছোড়ে। আর সেই বোমার আঘাতে গুরুতর আহত হন ওই তরুণীর পরিবারের চারজন। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পাণ্ডবেশ্বর থানা পুলিশ এ ঘটনার তদন্তে নেমেছে।

খবর: আনন্দবাজার 

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, মে ১৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa