ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ভারত

সাব্রুমে ভারত-বাংলাদেশ সীমান্ত পরিদর্শন অমিত শাহের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
সাব্রুমে ভারত-বাংলাদেশ সীমান্ত পরিদর্শন অমিত শাহের সাব্রুম সীমান্তে অমিত শাহ

আগরতলা (ত্রিপুরা, ভারত): একদিনের ত্রিপুরা সফরে এসে মঙ্গলবার (৮ মার্চ) রাজ্যের দক্ষিণ জেলার সাব্রুম শহর সংলগ্ন সীমান্তের কাঁটাতার বেড়ার কাজ কতটুকু হয়েছে তা সরেজমিনে দেখেছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। দুপুরে গোমতী জেলার উদয়পুরের ত্রিপুরা সুন্দরী মন্দিরের কর্মসূচি শেষে হেলিকপ্টারে করে চলে যান সাব্রুমে।

অমিত শাহর এই ত্রিপুরা সফরে একাধিক কর্মসূচি নির্ধারিত উল্লেখ থাকলেও সাব্রুম সীমান্ত এলাকা সফরের বিষয় উল্লেখ ছিল না।

সাব্রুম সীমান্ত এলাকা সফরকালে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, বিএসএফ ত্রিপুরা ফ্রন্টিয়ার্সের আইজি সুশান্ত কুমার নাথসহ বিভিন্ন দপ্তরের আধিকারিকরা তার সঙ্গে ছিলেন। তিনি সাব্রুম কাঁঠালছড়ি সীমান্তের ২২১৬/৫ নম্বর পিলার এলাকায় ফেনী নদীর একেবারে পাড়ে দাঁড়িয়ে সরেজমিনে পরিদর্শন করেন।

এ সময় বিএসএফের আইজি সুশান্ত কুমার নাথ তাকে বোর্ডের মধ্যে ম্যাপ বর্ণনা করে দেখান সীমান্তের কোন এলাকায় কাঁটাতারের বেড়া নির্মাণের কাজ এখনও বাকি আছে।

এদিকে এই সীমান্ত এলাকা সফরের বিষয়ে সংবাদ মাধ্যমকে কোন কিছু বলেননি অমিত শাহ। তবে জানা গেছে সাব্রুম সীমান্তের যেসব জায়গায় এখনও কাঁটাতারের কাজ শেষ হয়নি অতিসত্বর তা শেষ করার জন্য তিনি কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, ৮ মার্চ, ২০২২
এসসিএন/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।