ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ভারত

বিএসএফের গুলিতে আহত ২, ত্রিপুরা-বাংলাদেশ সীমান্তে উত্তেজনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
বিএসএফের গুলিতে আহত ২, ত্রিপুরা-বাংলাদেশ সীমান্তে  উত্তেজনা

আগরতলা (ত্রিপুরা): দোকান থেকে হরলিক্স আনতে গিয়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের ছোঁড়া গুলিতে আহত হয়েছেন দুই জন। তাদের একজন নাবালক।

বুধবার (৯ ফেব্রুয়ারি) সকালে ত্রিপুরার সিপাহীজলা জেলার বক্সনগর রহিমপুর সীমান্তে ঘটে এই ঘটনা। আহত দুই জনের নাম সোহাগ মিঞা (২০) এবং ইকবাল হোসেন (১৫)। তাদের বাড়ির রহিমপুর গ্রামের সীমান্ত লাগোয়া এলাকায়।

আহত সোহাগ মিঞ বলেন, সীমান্তের কাঁটাতারের বেড়া সংলগ্ন বাড়ি থেকে হরলিক্স আনার জন্য বাজারের দিকে যাচ্ছিলেন। তখন ১৬৮ নম্বর গেটের পাশে কর্তব্যরত বিএসএফ জওয়ান পাচারকারী সন্দেহ তাকে লক্ষ্য করে গুলি করে। এতে সে এবং নাবালক ইকবাল হোসেন আহত হয়।

এলাকার অন্যান্যরা এ ঘটনা প্রত্যক্ষ করেন। তারা দ্রুত  ছুটে এসে আহত দুই জনকে স্থানীয় বক্সনগর সামাজিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর তাদেরকে আগরতলা জিবি হাসপাতালে পাঠিয়ে দেন। বর্তমানে তারা জিবি হাসপাতাল চিকিৎসাধীন আছেন। তাদের দু’জনের পায়ে গুলি লেগেছে।

দুই মাস আগেও একই গেটের সামনে বিএসএফের ছোঁড়া গুলিতে আহত হয়েছিলেন সাইফুল ইসলাম নামে একজন। এ  দুই মাস পরে একই ঘটনার পুনরাবৃত্তি হয়েছে বুধবার। এ ঘটনায় সীমান্ত এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ৯ ফেব্রুয়ারি, ২০২২
এসসিএন/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।