ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

ভারত

করোনায় আক্রান্ত বিজেপি নেতাদের শুভ কামনা মমতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
করোনায় আক্রান্ত বিজেপি নেতাদের শুভ কামনা মমতার

কলকাতা: একেই বলে রাজনৈতিক শিষ্টাচার। করোনা আক্রান্ত হয়ে বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন পশ্চিমবঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।

রোববার তার করোনা ধরা পড়ে, জ্বর না থাকলেও হালকা সর্দি-কাশি রয়েছে। তবে শারীরিক অবস্থা স্থিতিশীল।

এদিকে সুকান্ত মজুমদার করোনায় আক্রান্ত জানতে পেরে সোমবার (১০ জানুয়ারি) ফোনে তার শারীরিক অবস্থার খবর নিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার দ্রুত সুস্থতা কামনা করে ফুল, মিষ্টি ও ফল পাঠিয়েছেন দিদি।

জানা গেছে, এদিন দুপুর ১২টার দিকে সুকান্ত মজুমদারের সঙ্গে ফোনে কথা বলেন মমতা। খোঁজ নেন, তিনি কেমন আছেন? কোনো সমস্যা হলে দ্বিধা না করে তাকে জানাতে বলেন মুখ্যমন্ত্রী।

উত্তরে ‘ধন্যবাদ, নিশ্চই জানাব’ বলেন সুকান্ত মজুমদার।

পশ্চিমবঙ্গে ভয় ধরাচ্ছে ঊর্ধ্বমুখী করোনা গ্রাফ। প্রথম ও দ্বিতীয় ঢেউয়ে যা হয়নি, তাই হচ্ছে তৃতীয় ঢেউয়ে। গত ২৪ ঘণ্টায় একলাফে দৈনিক শনাক্ত দাঁড়িয়েছে ২৪ হাজার ২৮৭ জন। মৃত্যু হয়েছে ১৮ জনের। এমন পরিস্থিতিতে রাজনীতির রঙ দেখছেন না মমতা। বিজেপি সভাপতির পাশাপাশি বিজেপি নেতা নারায়ন চট্টোপাধ্যায় হোম আইসোলেশনে আছেন। তারও খোঁজ খবর নিয়েছেন মমতা। সঙ্গে ফল মিষ্টি ও গেট ওয়েল সুন শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তিনি।

বিজেপি নেতা নারায়ন চট্টোপাধ্যায় জানিয়েছেন, এটাই বাংলার রাজনৈতিক সৌন্দর্য। রাজনীতির বিভেদ থাকতে পারে। কিন্তু বাঙালির শিষ্টাচারই হলো আসল বিষয়। আমি ধন্যবাদ জানাই দিদিকে। আমাকে এই উপহার ও শুভেচ্ছা বার্তার জন্য।

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের মধ্যে কলকাতায় সবচেয়ে বেশি করোনা শনাক্তের খবর পাওয়া গেছে। এ অবস্থায় রাজনৈতিক কোনো রঙ না দেখে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতার কোভিড শনাক্তদের বাডি বাড়ি ফল পাঠাচ্ছেন, সঙ্গে তার শুভেচ্ছা বার্তা 'গেট ওয়েল সুন'।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
ভিএস/এমএমজেড

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa