ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

ভারত

সৌরভের বাড়িতে ফল-মিষ্টি পাঠালেন মমতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
সৌরভের বাড়িতে ফল-মিষ্টি পাঠালেন মমতা ফাইল ছবি

কলকাতা: কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন ভারতের সাবেক ক্রিকেট অধিনায়ক ও ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) বর্তমান সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। ভর্তি হয়েছিলেন দক্ষিণ কলকাতার উডল্যান্ড হাসপাতালে।

সেসময় ভারতের গোয়া সফরে ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সে কারণে তখন দেখা করতে না পারলেও ফোন করে ঠিকই তার খোঁজ নিয়েছিলেন দিদি (মমতা) ।

এরপর রাজ্যে ফিরে রোববার (৯ জানুয়ারি) সৌরভের বেহালার বাড়িতে ফল-মিষ্টি পাঠিয়েছেন মমতা।

এদিন মুখ্যমন্ত্রীর পক্ষ থেকে এই ফলমিষ্টি ও শুভেচ্ছা বার্তা নিয়ে যান ১২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুদীপ পোল্লে। তার হাত থেকে উপহার গ্রহণ করেন সৌরভের স্ত্রী ডোনা গাঙ্গুলি।

এদিকে মুখ্যমন্ত্রীর উপহার ও শুভেচ্ছা বার্তা পেয়ে আপ্লুত সৌরভের পরিবার। সৌরভের দাদা স্নেহাশিস বলেন, মুখ্যমন্ত্রী আমাদের খবর নিয়েছেন ভাল লাগছে। এতে পরিবারের আমরা সকলেই খুশি।

জানা গেছে সৌরভ গাঙ্গুলী করোনা মুক্ত হলেও বর্তমানে হোম কোয়ারেন্টাইন আছেন, তাই বের হতে পারেননি। এছাড়া মেয়ে সানা ছাড়াও করোনায় আক্রান্ত হয়েছেন সৌরভের চাচা দেবাশিস গঙ্গোপাধ্যায়, চাচাতো ভাই শুভ্রদীপ গঙ্গোপাধ্যায় এবং শুভ্রদীপের স্ত্রী জেসমিন।

প্রসঙ্গত, এনিয়ে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন সৌরভ গাঙ্গুলী। প্রথমবার যখন আক্রান্ত হয়েছিলেন, সুস্থ হওয়ার পর মুখ্যমন্ত্রী নিজেই গিয়েছিলেন তার বাড়িতে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ৯ জানুয়ারি, ২০২২
ভিএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa