ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

ভারত

হাসপাতালে সুব্রত মুখোপাধ্যায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
হাসপাতালে সুব্রত মুখোপাধ্যায় সুব্রত মুখোপাধ্যায়

কলকাতা: হঠাৎ অসুস্থ পড়েছেন পশ্চিমবঙ্গের গ্রামন্নোয়ন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। তবে, গত কয়েকদিন ধরেই শারীরিক অবস্থা ভালো যাচ্ছিলো না তার।

বুকে ব্যথা অনুভব করায় সোমবার (২৫ অক্টোবর) সকালে শারীরিক পরীক্ষার জন্য যান সরকারি পিজি হাসপাতালে। সেখানে প্রবল শ্বাসকষ্টবোধ করেন তিনি।

এরপরই তাকে নেওয়া হয় ক্রিটিক্যাল ইউনিটে। এখন সেখানেই তার চিকিৎসা চলছে। শারীরিক পরীক্ষা-নিরীক্ষা চলছে।   ইকোকার্ডিওগ্রাম করানো হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে মন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল। রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী তত্ত্বাবধানে রয়েছেন চিকিৎসক সরোজ মণ্ডলের। তার নেতৃত্বে বিশিষ্ট চিকিৎসকদের নিয়ে করা হয়েছে মেডিক্যাল বোর্ড।

জানা যায়, ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের সমস্যা রয়েছে ওই মন্ত্রীর। একইসঙ্গে অনেক দিন ধরেই সিওপিডির সমস্যা রয়েছে সুব্রতর। মন্ত্রী নিজে বড় মাপের দুর্গাপূজা করেছেন। দক্ষিণ কলকাতার গড়িয়াহাটের একডালিয়া এভারগ্রিনের পূজামণ্ডপ দেখতে ভিড় করেন কলকাতাবাসী।

জানা যায়, পূজার পাঁচ দিন তাকে মণ্ডপে দেখা গেলেও শারীরিক সমস্যা ছিল তার। তখন থেকেই কিছুটা অসুস্থবোধ করছিলেন তিনি। রোববার (২৩ অক্টোবর) যা কিছুটা বেড়ে যায়। শেষে এদিন সকালে প্রবল শ্বাসকষ্ট অনুভব করেন তিনি। শেষে মন্ত্রীকে ভর্তি করা হয় এসএসকেএম অর্থাৎ পিজি হাসপাতালে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
ভিএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa