ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

ভারত

গরুর দুধে স্বর্ণ আছে, অনড় পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২১
গরুর দুধে স্বর্ণ আছে, অনড় পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি

কলকাতা: বছর তিনেক আগে গরুর দুধে স্বর্ণ আছে বলে বিতর্ক তৈরি করেছিলেন পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। এ নিয়ে তাকে সমালোচনার মুখেও পড়তে হয়েছিল।

তবে তাতেও নিজের অবস্থান থেকে সরে আসেননি তিনি। উল্টো তিনি বলেছিলেন, আমার দাবির বিপক্ষে গিয়ে কেউ প্রমাণ করে দেখাক গরুর দুধে স্বর্ণ নেই।

শুক্রবার (২৭ আগস্ট) তার সেই আগের দাবির স্বপক্ষে যুক্তি দাঁড় করেছেন দিলীপ ঘোষ। এদিন দলের এক অনুষ্ঠানের ফাঁকে সাংবাদিকদের মুখোমুখি হয়ে গরুর দুধে স্বর্ণ পাওয়া যাওয়ার তত্ত্ব তুলে ধরেন। তিনি বলেন, যারা আসলে দুধ পান করেননি, তারা কী করে বুঝবেন গরুর দুধে স্বর্ণ আছে কী নেই। বাঙালিরা এখন প্যাকেটের দুধ পান করেন। এমন অবস্থা যে চায়েও দুধ খান না। পুষ্টির জন্য দুধ সবচেয়ে প্রয়োজনীয় পানীয়। বিশেষ করে শিশুদের বৃদ্ধিতে দুধ খুব প্রয়োজনীয়।

এছাড়া এদিন একাধিক ইস্যুতে মমতা সরকারের সমালোচনায় সরব হয়েছিলেন এ বিজেপির রাজ্য সভাপতি। তিনি বলেন, দিল্লিতে স্কুল খুলেছে, কিন্তু পশ্চিমবঙ্গের স্কুল খোলেনি। তার মানে আমাদের রাজ্যে স্কুল খোলার মতো পরিস্থিতি তৈরি হয়নি। চলমান করোনা পরিস্থিতিতে পশ্চিমবঙ্গের রাতে কারফিউ চলছে। তবুও দিদির উপ-নির্বাচন চাই। যেখানে যেখানে ভোট হবে, সেখানে করোনা নেই আর বাকি রাজ্যে করোনা আছে? আমরা এ অবস্থানের বিরোধিতা করছি।

বাংলাদেশ সময়: ০১৩০ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২১
ভিএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa