ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ভারত

বিজেপির বাবুল সুপ্রিয় ভোটের পর থেকে নিখোঁজ!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, জুন ২৪, ২০২১
বিজেপির বাবুল সুপ্রিয় ভোটের পর থেকে নিখোঁজ!

ভারতের পশ্চিমবঙ্গের আসানসোল বিজেপি নেতা বাবুল সুপ্রিয়কে ভোটের পর থেকেই এলাকায় খুঁজে পাওয়া যাচ্ছে না। তার খোঁজ চেয়ে এলাকায় ছবিসহ পোস্টার সাঁটানো হয়েছে।

 

সম্প্রতি ভারতের পশ্চিমবঙ্গে অনুষ্ঠিত হয়েছে বিধানসভা নির্বাচন। এতে দেশটির প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন বিজেপির ভরাডুবি হয়েছে। বিপুল জয় পেয়েছে মমতা ব্যানার্জির তৃণমূল কংগ্রেস। এক সময়ের কণ্ঠশিল্পী বাবুল নিজেও গো হারা হেরেছেন। নির্বাচনে এমন ভরাডুবির পর থেকেই এলাকায় তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সে কারণে তার সন্ধান চেয়ে জামুরিয়া বিধানসভা এলাকায় পোস্টার সাঁটানো হয়েছে।

ভারতীয় গণমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হচ্ছে, বাবুল সুপ্রিয়র ছবিসহ সেই পোস্টারে লেখা হয়েছে, ‘গুমশুদা কি তালাশ’। যার অর্থ- নিরুদ্দেশের খোঁজে।  

জামুরিয়া বাজার ও বাসস্ট্যান্ড এলাকায় বাবুলের খোঁজে এ পোস্টার লাগানো হয়েছে। পোস্টারগুলো লাগানো হয়েছে জামুরিয়া নাগরিকদের ব্যানারে।

বিজেপির অভিযোগ, তৃণমূল কংগ্রেস এ কাজ করেছে। স্থানীয় একজন বিজেপি নেতার অভিযোগ, লোকসভা নির্বাচনের আগেও তার বিরুদ্ধে এ ধরনের পোস্টার লাগানো হয়েছিল।  

তবে বিজেপির অভিযোগ নাকচ করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস, এই সময়

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, জুন ২৪, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad