ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ভারত

এডিসি নির্বাচনে বামফ্রন্টের প্রার্থী তালিকা ঘোষিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
এডিসি নির্বাচনে বামফ্রন্টের প্রার্থী তালিকা ঘোষিত

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা উপজাতি স্বশাসিত জেলা পরিষদের (এডিসি) নির্বাচন উপলক্ষে ২৮টি আসনের প্রার্থী তালিকা ঘোষণা করলো বামফ্রন্ট। শরিক সিপিআই ফরওয়ার্ড ব্লক এবং আরএসপিকে একটি করে আসন দেওয়া হয়েছে।

শনিবার (০৬ মার্চ) বামফ্রন্টের চেয়ারম্যান বিজন ধর প্রার্থী তালিকা ঘোষণা করেছেন।

এ দিন সিপিআইএমের ত্রিপুরা রাজ্য কমিটির বৈঠক অনুষ্ঠিত হয় আগরতলায়। রাজধানীর মেলারমাঠ এলাকার দশরথ দেব স্মৃতি ভবনে দলের রাজ্য কমিটির অফিসে হয় এই বৈঠক।

উপস্থিত ছিলেন দলের রাজ্য সম্পাদক গৌতম দাস, পলিটব্যুরোর সদস্য তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারসহ রাজ্য কমিটির সদস্যরা। বৈঠক শেষে এক প্রেস ব্রিফিংয়ে এডিসি নির্বাচনে বামফ্রন্টের প্রার্থী তালিকা ঘোষণা করেন ত্রিপুরা রাজ্য বামফ্রন্টের চেয়ারম্যান।

এদিন এডিসির ২৮টি আসনের জন্যই প্রার্থীর নাম ঘোষণা করা হয়। এর মধ্যে শরিক সিপিআই ফরওয়ার্ড ব্লক এবং আরএসপিকে একটি করে আসন দিয়ে বাকি সবকটি আসন দখলে রেখেছে বড় শরিক সিপিআইএম। এবার অনেক বেশি নতুন মুখ রেখেছে বামফ্রন্ট। ২৮টি আসনের মধ্যে ১৭ জন নতুন প্রার্থী। নারী প্রার্থী রয়েছেন ৪ জন।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, মার্চ ০৬, ২০২১
এসসিএন/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।