ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারি ২০২১, ০৩ জমাদিউস সানি ১৪৪২

ভারত

বন্দুকের মুখে ত্রিপুরার দামছড়া থেকে অপহৃত এক ব্যক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
বন্দুকের মুখে ত্রিপুরার দামছড়া থেকে অপহৃত এক ব্যক্তি

আগরতলা(ত্রিপুরা): মাথায় বন্দুক ঠেকিয়ে রাতের আঁধারে এক ব্যক্তিকে অপহরণ নিয়ে গেছে অজ্ঞাত পরিচয়ের কিছু লোক। ঘটনাটি ঘটেছে উত্তর জেলার পানিসাগর মহকুমার অন্তর্গত দামছড়া থানাধীন জয়রাম পাড়ায়।

অপহৃত ব্যক্তির নাম লিটন নাথ(৩৫)।  

শনিবার(২৮ নভেম্বর) লিটনের স্ত্রী সংবাদ মাধ্যমকে জানান, শুক্রবার(২৭নভেম্বর) আনুমানিক রাত ১২টা নাগাদ কয়েকজন লোক বাড়িতে এসে লিটনকে ডাকে। সে ঘরের দরজা খুললেই মুখোশধারী একদল লোক ঘরে ঢুকে তার মাথায় বন্দুক ঠেকিয়ে তাদের সঙ্গে যেতে বলে। সেই সঙ্গে হুমকি দেয় যদি সে না যায় বা কেউ চিৎকার করে তবে তাকে এবং পরিবারের অন্যান্য সদস্যদের গুলি করে মেরে ফেলবে। তাই ভয়ে কেউ তাদের বাধা দেয়নি।  

বাধ্য হয়ে লিটন তাদের সঙ্গে চলে যায় এবং তাকে নিয়ে তারা জঙ্গলের মধ্যে প্রবেশ করে। যাওয়ার সময় তার মুক্তিপণ হিসেবে দেড় লাখ রুপি দিতে হবে বলেও জানিয়েছে। কিন্তু এই পরিমাণ রুপি দিতে তারা অক্ষম বলেও জানান লিটনের স্ত্রী। সে পেশায় একজন ক্ষুদ্র ব্যবসায়ী, বাড়িতেই একটি ছোট দোকান রয়েছে। অপহরণকারী দলটি দোকানের সামগ্রী, নগদ অর্থ ও গহনা নিয়ে গেছে।  

এই বিষয়ে শনিবার(২৮ নভেম্বর) রাতে উত্তর জেলার পুলিশ সুপার(এস পি) ভানুপদ চক্রবর্তীর জানান পরিবারের তরফ থেকে এখনো থানায় কোনো অভিযোগ জানানো হয়নি। তবে পুলিশ লিটনকে উদ্ধারের জন্য তল্লাশী শুরু করেছে। পরিবারের তরফ থেকে অভিযোগ জানানো হতে পারে বলেও জানান।  

বাংলাদেশ সময়: ০৭৩৪ ঘন্টা, নভেম্বর ২৯, ২০২০
এসএমএকে/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa