ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ভারত

মিসডকল দিলেই ট্যাক্সি কনফার্ম হবে কলকাতা বিমানবন্দরে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
মিসডকল দিলেই ট্যাক্সি কনফার্ম হবে কলকাতা বিমানবন্দরে

কলকাতা: কলকাতার নেতাজি সুভাষচন্দ্র আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে আর ক্যাব নিয়ে হয়রানি পোহাতে হবে না যাত্রীদের। হয়রানি এড়াতে বিশেষ উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ।


 
এখন থেকে কলকাতা বিমানবন্দরে নামার পর ক্যাব বুক করার জন্য যাত্রীদের আর বিমানবন্দরের বাইরে লম্বা লাইন দিতে হবে না। মোবাইলে একটা মিসডকল দিলেই হবে। দেশি-বিদেশি নম্বর থেকে +৯১-৭৪৩৯৭৫১৮৫৫ (+91 7439751855) এই নম্বরে মিসডকল দেওয়ার পর যাত্রীদের মোবাইলে একটি এসএমএস আসবে। যাতে লেখা থাকবে নির্দিষ্ট সময়। সেই সময় অনুযায়ী ক্যাব বুথে গিয়ে গাড়ি পেয়ে যাবেন যাত্রী।
 
বিমানবন্দর কর্তৃপক্ষের মতে, প্রথমবার যারা কলকাতা বিমানবন্দরে আসছেন বা বয়স্ক অথবা অসুস্থ, এমনকী সাধারণ তাদের সবার জন্যই মিসডকল দেওয়া অনেক সুবিধাজনক। যতক্ষণ না ক্যাব পাচ্ছেন ততক্ষণ বিমানবন্দরের বাইরে বের হতে হবে না। ফলে করোনা পরিস্থিতিতে বাইরে কোনো লাইন পড়বে না। শারীরিক দূরত্বও বজায় থাকবে। একইসঙ্গে ক্যাবচালক ও দালালদের দৌরাত্ম্য অনেকটা কমবে। তারা আর বাড়তি হয়রানি করতে পারবে না যাত্রীদের।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
ভিএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।