ঢাকা, রবিবার, ২২ অগ্রহায়ণ ১৪২৭, ০৬ ডিসেম্বর ২০২০, ১৯ রবিউস সানি ১৪৪২

ভারত

সৌমিত্রবাবু কেমন আছেন, খোঁজ নিলেন অমিতাভ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
সৌমিত্রবাবু কেমন আছেন, খোঁজ নিলেন অমিতাভ সৌমিত্র চট্টোপাধ্যায়-অমিতাভ বচ্চন

কলকাতা: তিনি মুম্বাইবাসী, সম্প্রতি করোনাকে হারিয়ে পুরোপুরি সুস্থ। অন্যজন, করোনাকে পরাজিত করলেও তার শারীরিক সমস্যার জেরে এখনও লড়াই চালাচ্ছেন দক্ষিণ কলকাতার বেলভিউ হাসপাতালে।

কেমন আছেন সৌমিত্র চট্টোপাধ্যায়? এই প্রশ্নের উত্তর জানতে সোমবার (১৯ অক্টোবর) সরাসরি ফোন করলেন কলকাতার বেলভিউ হাসপাতালে। সেই ফোন এসেছিল মুম্বাইয়ের নানাবতী হাসপাতাল থেকে।

ভারতীয় চলচ্চিত্রের এক লেজেন্ড অমিতাভ বচ্চন শারীরিক অবস্থার খোঁজ-খবর নিলেন আরেক লেজেন্ড সৌমিত্র চট্টোপাধ্যায়ের। করোনা মুক্তির পর ওই দিন শারীরিক চেকআপের জন্য নানাবতী হাসপাতালে গিয়েছিলেন অমিতাভ বচ্চন। সেখানেই নিজের চিকিৎসকদের কাছ থেকে সৌমিত্রের আপটেড জানতে চান অমিতাভ বচ্চন। এরপরই নানাবতী হাসপাতালের তরফে যোগাযোগ করা হয় বেলভিউ হাসপাতালের সঙ্গে।  

নানাবতী হাসপাতালকে বর্ষীয়ান অভিনেতার চিকিৎসার সম্পর্কে তাদের বিস্তারিত তথ্য দেওয়া হয়। জানানো হয় সৌমিত্র চট্টোপাধ্যায়ের আগের থেকে ভালো আছেন এবং কীভাবে চিকিৎসা চলছে তা নিয়ে বিস্তারিত আলাপ হয়।

পরস্পরের প্রতি শ্রদ্ধা ও সম্মান বরাবরই রয়েছে এই দুই কিংবদন্তি অভিনেতার।  গত বছর ২৪তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে একসঙ্গে দেখা গেছে সৌমিত্র চট্টোপাধ্যায় ও অমিতাভ বচ্চনকে।  

বেলভিউ হাসপাতালের চিকিৎসক অরিন্দম কর জানিয়েছেন, ধীরে ধীরে সুস্থ হচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। তার শারীরিক অবস্থার আগে থেকে অনেকটা উন্নতি হয়েছে। তার ফিজিওথেরাপি চলছে।  আগামী কয়েকদিনের জন্য তাকে হাঁটানোর চেষ্টা করানো হবে। তবে, পুরোপুরি সুস্থ হয়ে উঠতে এবং বাড়ি ফিরে যেতে এখনও অনেকটা পথ বাকি রয়েছে তার।

বাংলাদেশ সময়: ০৮৩০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
ভিএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa